শিরোনাম
টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে ডিসি মো. শহীদুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা       টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু       কালিহাতীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় স্ত্রীর চোখ উপড়ে ফেললো স্বামী       ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন ও শ্রেষ্ঠ কনষ্টেবল শামসুজ্জামানঃ       বৃক্ষ রোপণ কর্মসূচির মাধ্যমে সবুজায়ন পৃথিবী গড়ার লক্ষ্যে- প্রাণের কালিহাতী       টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন       টাঙ্গাইলের ঘাটাইলে সড়কে শোভাবর্ধণ কর্মসূচির উদ্বোধন       টাঙ্গাইলের আকুরটাকুর পাড়ায় “সুরাইয়া মঞ্জিলে ”অগ্নিকান্ড       সংবাদ প্রকাশের ২ দিনের মাথায় বয়স্ক ভাতার কার্ড পেলেন নাগরপুরের সেই বৃদ্ধা       টাঙ্গাইলে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাব      

টাঙ্গাইলে ৫১০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী সেলিম গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ জুলাই ২০১৯ - ০৪:৫৮:২০ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলাধীন মাটিকাটা থেকে পাঁচশ ৫১০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী সেলিমকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সেলিম ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি গ্রামের মো. আ. লতিফ মিয়ার ছেলে।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (০৫ জুলাই) রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ভূঞাপুর উপজেলার মাটিকাটা কমিউনিটি ক্লিনিকের পাশ থেকে পাঁচশ ৫১০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মো. সেলিমকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোন, দুইটি সিমকার্ড ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তার বিরুদ্ধে ভূঞাপুর থানায় দেশের প্রচলিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: