শিরোনাম
লায়ন্স ক্লাবের আয়োজনে ঘাটাইলে শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে চোলাই মদসহ আটক ১ Headline Bullet       বাসাইলে মিথ্যা মামলার প্রতিবাদে পৌর কমিশনারের সাংবাদিক সম্মেলন Headline Bullet       বাসাইল সাব-রেজিস্ট্রারের বদলীর দাবিতে সংবাদ সম্মেলন Headline Bullet       সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet      

দুই বছর পর ফরহাদ হত্যা মামলার প্রধান(২) আসামি গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ জুলাই ২০১৯ - ০৫:২৪:৪২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের গোপালপুরের আলোচিত ফরহাদ হোসেন হত্যা মামলার প্রধান আসামি শাহজালাল ও শামিমকে দীর্ঘ দুই বছর পর সোমবার (০১ জুলাই) শরিয়তপুর জেলার সখিপুর থানার বালার বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে টাঙ্গাইল ডিবি (উত্তর) পুলিশ। আসামি দুজনেই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

২০১৭ সালের ১৫ নভেম্বর টাঙ্গাইলের গোপালপুরে জমি সংক্রান্ত জের ধরেই ফরহাদ হোসেন নামে এক যুবক খুন হয়। পরে এ বিষয়ে গোপালপুর থানার মির্জাপুর এলাকার মৃত কিতাব আলীর ছেলে শাহজাহান এবং শামিমের নামে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার।

সেই থেকেই আসামিরা পলাতক ছিল। টাঙ্গাইল ডিবি (উত্তর) পুলিশ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে গতকাল শরিয়তপুর জেলার সখিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (০২ জুলাই) আদালতে প্রেরণ করলে আসামিরা হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করলে আদালতের বিচারক তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: