শিরোনাম
সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet      

টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে শামসুল হক এন্টার প্রাইজের ঔষধ গুদাম ঘর সিলগালা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ জুলাই ২০১৯ - ০১:৫৯:১৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলে বিভিন্ন কোম্পানীর ঔষধের এজেন্ট ও সরবরাহকৃত ঠিকাদারী প্রতিষ্ঠান শামসুল হক এন্টার প্রাইজের ঔষধের গুদাম ঘর সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ জামান, আল মামুনের নেতৃত্বে শহরের জেলা সদর রোডে এ আদালত পরিচালনা করা হয়। এসময় জেলা ড্রাগ সুপার ডা, নার্গিস আক্তার উপস্থিত ছিলেন।
ম্যাজিস্ট্রেট আল মামুন বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে শামসুল হক এন্টার প্রাইজের গুদাম ঘরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় গুদামে বিপুল পরিমান ‘বিক্রি নহে ঔষধ’ ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়ায় ওই গুদামের কোন অনুমতি পত্র নেই ও ভিতরের পরিবেশ ঔষধ সংরক্ষনের উপযোগী নয়। গুদামে রাখা ঔষধের গায়ে মেয়াদের টেম্পারিং পরিলক্ষিত। ঔষধের প্রতিটা প্যাকেটে পুলিশ হসপিটাল ছিল দেওয়া ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়া যায়। যা ঔষধ আইন ১৯৪০ সালের ১৮ ধারায় আইন ভঙ্গ হয়েছে। এ কারণে ২৭ ধারায় নগদ দুই লক্ষ টাকা আর্থিক জরিমানা করা হয়েছে ও গুদাম সিলগালা করে দেওয়া হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: