শিরোনাম
মুজতবা দানিশের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন Headline Bullet       মধুপুরে জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত Headline Bullet       গোপালপুরে শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে Headline Bullet       টাঙ্গাইলে মারকাজুল কুরআন মাদরাসার ৭ ছাত্রকে পাগড়ি প্রদান Headline Bullet       মির্জাপুরে এমপির নিজস্ব অর্থায়নে বেইলি ব্রিজ নিমার্ণ Headline Bullet       নাগরপুরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন Headline Bullet       মির্জাপুরে সদ্য যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা ও মতবিনিময় Headline Bullet       বাসাইলে শত বছরের ডুবের মেলায় জনস্রোত Headline Bullet       মির্জাপুরে মসজিদের ঈমামকে মারধরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ Headline Bullet       টাঙ্গাইলে বারাকা খাদ্য প্রদান কর্মসূচি উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইলে বাস চালক শাস্তির দাবিতে মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ জুন ২০১৯ - ০৫:৫৮:৩৭ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলে গোলাপ মিয়া সহ তিনজনকে চাপা দিয়ে নৃশংসহ ভাবে হত্যার অভিযোগে বাস চালকের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে । রোববার ৩০ জুন সকালে টাঙ্গাইল প্রেসকøাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করেন টাঙ্গাইল সদর উপজেলার নগর জলফৈ গ্রামের নিহত পরিবার , রেডিয়ান্স মডেল স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসি ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন , নিহত গোলাপের স্ত্রী সুলতানা আক্তার, নিহতের ছোট ভাই সবুজ আহম্মেদ, বোন লাকী আক্তার , ভাই শান্ত মিয়া স্থানীয় মাতব্বর ছানোয়ার প্রমুখ । এ সময় নিহতের চার বয়সি একমাত্র শিশুকন্যাসহ রেডিয়ান্স মডেল স্কুলের শিক্ষার্থী ও নগর জলফৈ গ্রামের ৬ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন মানববন্ধনে অংশ নেয় । বক্তারা বলেন , ঢাকা টাঙ্গাইল মহাসড়কে বিসিক শিল্পী নগরির সামনে গত ৩০শে জুন বিকালে যে দুর্ঘগটনা ঘটে তা কোন ভাবেই দুর্ঘগটনা ছিল না । নিরালা সুপার পরিবহন ( ঢাকা-মেট্র-ব ১৪-০০১৭) কমল ঘোষ ইচছাকৃতভাবে ব্যাটরি চালিত অটোরিকসাকে চাাপাদেয় ।এতে নগর জলফৗ গ্রামের মৃত হেকমত মিয়ার ছেলে গোলাপ মিয়া , অটো চালক রায়মোহন দাস (৪৭) ও অজ্ঞাত এক নারী নিহত হয় ।
পরিবারের পক্ষ থেকে জানানো হয় ,এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা(নং৩৩/২৯২ তাং ২৪/০৬/২০১৯ ইং) দায়ের করা হয়েছে । কিন্ত টাঙ্গাইল জেলাবাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতারা ঘটনাটিকে দুর্ঘটনা হিসেবে চালানোর অপচেষ্টা করছে । তারা গোলাপ মিয়ার হত্যার বিচার চান ।
টাঙ্গাইর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান জানান , এবিষয়ে দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে গুরতর জখম , মৃত্যু ও ক্ষতিসাধন করার অপরধে গাড়িচালক কমল ঘোষকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে । মামলাটি মধুপুর(এলেঙ্গা) হাইওয়ে পুলিশ তদন্ত করছে ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: