শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

দুদকের ‘আপত্তিকর’ চিঠির প্রতিবাদে টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৯ জুন ২০১৯ - ০৫:৩৩:৩১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : ঢাকার দুই সাংবাদিককে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আপত্তিকর চিঠি দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করেছে টাঙ্গাইলের কর্মরত সাংবাদিকরা। আজ শনিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যাগে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এতে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কোষাধাক্ষ্য মহব্বত হোসেন, দপ্তর ও পাঠাগার সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন, সাংবাদিক আবু জুবায়ের উজ্জ্বল, জুবায়ের মল্লিক বুলবুল, কাদের তালুকদার, রাশেদ খান মেনন, প্রমুখ।
এসময় বক্তরা বলেন, দ্রুত ওই চিঠি প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলন করা হবে। এছাড়া যারা এ ধরনের চিঠি দিয়েছেন তাদের শাস্তির দাবি করেন টাঙ্গাইল জেলায় কর্মরত সাংবাদিকরা।
উল্লেখ্য, সম্প্রতি পুলিশের ডিআইজি মিজানুর রহমান ও দুদকের তদন্ত কর্মকর্তা বাছিরের ঘুষ কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রচার ও প্রকাশের জেরে ক্র্যাবের সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিবেদক দীপু সারোয়ার ও বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার ইমরান হোসেন সুমনকে দুদকে হাজির হওয়ার নোটিশ দেয়া হয়। এ নোটিশে দীপু সারওয়ারকে কার্যালয়ে না গেলে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টি উল্লেখ করা হয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: