শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলে ৫ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২২ জুন ২০১৯ - ০৩:৩৩:৩৮ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলের সখীপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় রুহুল আমিন (৩৫) নামের এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। সখীপুর উপজেলার কুতুবপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বড়কা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
শুক্রবার রুহুল আমিনকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে ওই ছাত্রীর মা গত সোমবার সখীপুর থানায় ওই মুয়াজ্জিনকে একমাত্র আসামি করে ধর্ষণ চেষ্টার মামলা করেন। গ্রেফতারকৃত রুহুল আমিন একবছর ধরে সখীপুর উপজেলার কুতুবপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন পদে চাকরি করতো। ওই ঘটনার পর থেকে সে পালিয়ে যায়।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার কুতুপুর গ্রামের ৫ম শ্রেণিতে পড়–য়া এক ছাত্রীর মাথা ব্যথা রোগ সারাতে ঝাড়-ফুক দিতে ছাত্রীর বাড়িতে যায় মসজিদের মুয়াজ্জিন রুহুল আমিন। এক পর্যায়ে ওই ছাত্রীকে জ্বিনে ধরেছে বলে জানায় সে। পরে জ্বিন ছাড়াতে বাটিতে করে সরিষার তেল নিয়ে ওই মুয়াজ্জিন ছাত্রীকে একা একটি ঘরে নিয়ে গিয়ে চোখে সরিষার তেল লাগিয়ে দেয়।পরে যার ফুকের এক পর্যায়ে ছাত্রীর কাপড়-চোপড় খুলে ধর্ষণের চেষ্টা করলে সেই সময় মেয়েটি চিৎকার করে ওঠে। চিৎকার শুনে বাড়ির লোকজন মুয়াজ্জিনকে আটক করে গণধোলাই দেয়। পরে এ বিষয়ে শালিশ করা হবে বলে তাকে স্থানীয় মাতাব্বররা ছেড়ে দেয়। এ ঘটনার কোন সোরাহা না মেলাতে পেরে ওই ছাত্রীর মা গত সোমবার সখীপুর থানায় মুয়াজ্জিনকে একমাত্র আসামি করে ধর্ষণ চেষ্টার মামলা করলে বৃহস্পতিবার রাতে পুলিশ মুয়াজ্জিন রুহুল আমীনকে গ্রেফতার করে।এ ব্যাপারে সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, ধর্ষণ চেষ্টা মামলায় রুহুল আমিনকে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: