শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

ঘাটাইলে নিখোঁজের ছয়দিন পরও সন্ধান মেলেনি কিশোরী শান্তার, সন্ধান চায় তার পরিবার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৯ জুন ২০১৯ - ০৫:০৩:৪৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাংগাইলের ঘাটাইল উপজেলার কাজীপাড়া গ্রামের শান্তা খানম(১৫) নামের এক কিশোরী গত ছয়দিন যাবৎ নিখোঁজ রয়েছে। নিখোঁজ এর পর ছয দিন পার হয়ে গেলেও সন্ধান মেলেনি কিশোরী শান্তার। শান্তা উপজেলার কাজী পাড়া গ্রামের মোঃ শামিম মিঞার মেয়ে ও স্থানীয় নাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।
নিখোঁজ শান্তা পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ জুন শুক্রবার বেলা ১০টায় শান্তা ফুপুর বাড়ী জামুরিয়ায় পাঠ্য বই আনতে যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হয়। পরে আত্মীয় বাড়ি সহ সম্ভাব্য স্থানে খোঁজ নিয়েও অদ্যাবধি পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।
কাজী পাড়ার এক গৃহিনী মোছাঃ রুনিয়া বেগম জানান, তিনি শুক্রবার বেলা ১১টার দিকে শান্তাকে ঘাটাইল বাসস্ট্যন্ডে এক বোরকা পড়া মহিলার সাথে একটি মোবাইলের দোকানের সামনে দায়িয়ে থাকতে দেখেছেন। তার পর থেকে আর শান্তার দেখা মেলেনি। শান্তা কোন মোবাইল ফোন ব্যবহার না করায় কোন ভাবেই তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না।
এ ব্যাপারে শান্তার বাবা শামীম মিঞা জানান, গত ১৫ জুন শনিবার আমার মেয়ে নিখোঁজের বিষয়ে ঘাটাইল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। কিন্তু আজ ছয়দিন অতিবাহিত হলেও আমার মেয়ের কোন খোঁজ পাইনি। আমার একটি মাত্র মেয়ে। যে কোন মূল্য আপনারা আমার মেয়েকে আমার বুকে ফিরিয়ে দিন।তিনি প্রশাসনের কাছে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবী জানান।
স্থানীয় ৩ নং ওর্যাডের মেম্বার রায়হান খান বলেন,শান্তা খুব ভদ্র মেয়ে। গত শুক্রবার নানার বাড়ী যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হবার পর দীর্ঘ সময় চলে গেলেও এখন পর্যন্ত কোন শান্তার কোন তথ্য পাওয়া যায়নি । আশা করি, শান্তা বেঁচে আছে এবং তার পরিবারের কাছে ফিরে আসবে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মাকছুদুল আলম জানান,এই ব্যাপারে তার বাবা বাদী হয়ে থানায় একটি জিডি করেছে। বিষয়টি তদন্ত করছি। বিভিন্ন জায়গায় তার আত্বীয় স্বজন ও সোর্সের মাধ্যমে তথ্য নিচ্ছি। তদন্ত অব্যহত আছে। আমরা আশাবাদী, খুব দ্রুতই মেয়েটিকে উদ্ধার করা যাবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: