শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

মির্জাপুরে নিখোঁজের ১৯ ঘন্টা পর মরদেহ উদ্ধার করেছে ডুবুরি সদস্যরা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৮ জুন ২০১৯ - ০৫:৪৩:১৮ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে ছোট বোন সুমাইয়াকে (০৮) বাঁচাতে গিয়ে বড় ভাই নিরব (২৬) নিখোঁজ হওয়ার ১৯ ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দলের সদস্যরা। নিরব উপজেলার জামুর্কী ইউনিয়নের গুনটিয়া গ্রামের মো. ফজলুল হকের ছেলে। গত সোমবার (১৭জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার গুনটিয়া গ্রামে লৌহজং নদীতে গোসলের সময় নিখোঁজ হয় নিরব। ঘটনার পর থেকে দীর্ঘ ১৯ ঘন্টা পর ৯ ঘন্টা উদ্ধার কাজ চালিয়ে ফায়ার সার্ভিসের ৬ ডুবুরির সাহায্যে তার মরদেহ উদ্ধার করা হয়।নিরবের মামা মোঃ আলাউদ্দিন জানান, দুপুর আড়াইটার দিকে নিরব, তার স্ত্রী ও ছোট বোন নদীতে গোসল করতে যায়। এদের মধ্যে কেউই সাঁতার জানে না। গোসলের এক পর্যায়ে নদীর ¯্রােতে যখন ছোট বোন ডুবে যাওয়া অবস্থায় তখন জীবনের কথা চিন্তা না করেই বোনকে বাঁচাতে নদীতে ঝাপ দেয় বড় ভাই নিরব। পরে নিরব ও তার স্ত্রীর সহায়তায় বোনকে উদ্ধার করা হলেও সাঁতার না জানায় নদীর তলদেশে ডুবে যায় নিরব। পরে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দলের সদস্যরা খবর পেয়ে দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়েও নিরবকে উদ্ধার করতে পারেনি। আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে উদ্ধার কাজ আবার শুরু করে ১১টার সময় নিরবের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।
এ বিষয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আশিদুর রহমান জানান, সোমবার ঘটনার পর থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়েছি এবং মঙ্গলবার সকাল ৯টা থেকে কাজ চালিয়ে বেলা পৌনে ১১টার সময় নিরবের লাশ ঘটনাস্থল থেকেই উদ্ধার করা হয়। নিরবের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: