শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

বাসাইল উপজেলা পরিষদে নবনির্বাচিতদের বরণ ও পুরাতনদের বিদায় সংবর্ধনা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ জুন ২০১৯ - ০৩:৩৭:৪৭ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :

টাঙ্গাইলের বাসাইল উপজেলা পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও পুরাতন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে একদিকে দায়িত্বভার গ্রহণের জন্য চুখেমুখে জ¦ল জ¦ল করছে বিষ্ময়ের আলো। অপরদিকে ছলছল টলমল চোখে বিদায়ের অপেক্ষায় বিদায়ী প্রতিনিধিরা। আয়োজক ও উভয় পক্ষের কর্মীদের মাঝে একদিকে যেমন আছে নতুনদের বরণ করার আনন্দ অপরদিকে পুরাতনদের বিদায় দেবার বেদনাও।

এমনই এক পরিবেশে একদিকে বরণ করা হল উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অপর দিকে বিদায় জানানো হল পুরাতন প্রতিনিধিদের।

বুধবার (১২ জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এক অনারম্বর আয়োজনের মধ্যদিয়ে এ বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠতি হয়। উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্নার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, বিদায়ী চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, বাসাইল পৌরসভার সাবেক মেয়র মজিবর রহমান, বাসাইল সদর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ মিয়া, জেলা কৃষকলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, উপজেলা কৃষি কর্মকর্তা নাজনীন আক্তার প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুন নাহার, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ শাহাদত হোসেন ও মলি আক্তার, বিদায়ী ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম খান ও রাশেদা সুলতানা রুবি, বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহীন আলীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, ইউপি চেয়ারম্যানবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক দলের নেতা কর্মীবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: