শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

ফারুক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানবন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ জুন ২০১৯ - ০২:৩৩:৩১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম ফারুক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন হয়। এতে বক্তব্য রাখেন নিহত ফারুক আহমেদের ভাই ও বর্তমান দাইন্যা ইউপি চেয়ারম্যান লাভলু মিয়া লাভু, ইউপি সদস্য শাহজাহান সাজু, মো. নুরুল ইসলাম প্রমুখ।

দাইন্যা ইউপি চেয়ারম্যান লাভলু মিয়া লাভু বলেন, সাড়ে পাঁচ বছর আগে ফারুক আহমেদকে টাঙ্গাইল শহরের বটতলা কাচা বাজারের দিবালোকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। তারপর থেকে একাধিকবার বিক্ষোভ মিছিল, মানববন্ধন, স্বারকলিপি দেয়া হয়েছে। তারপরও প্রধান আসামিরা ধরা ছোঁয়ার বাইরে। অনতি বিলম্বে আসামিদের ফাঁসি দাবি করছি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: