শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

বাসাইলে ছেলের হাতে বাবা খুনের অভিযোগ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ জুন ২০১৯ - ০৫:১৬:৩৩ পিএম

বাসাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের বাসাইলে ছেলের হাতে বাবাকে খুনের অভিযোগ উঠেছে। সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার হাবলা ইউনিয়নের টেঙ্গুরিয়াপাড়া গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই এলাকার খোরশেদ আলম (৭০)কে খুনের অভিযোগ উঠেছে তার ছেলে মাসুমের বিরুদ্ধে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, খোরশেদ আলমের তিন ছেলের মধ্যে দুই ছেলে প্রবাসী। আরেক ছেলে মাসুম (৪০) বাড়িতে থাকতো। মাসুম এ পর্যন্ত ৬টি বিয়ে করেছে। ৬টি বউ ডিভোজের ব্যাপারে বাবা খোরশেদ আলম ও ছেলে মাসুমের সঙ্গে ঝগড়া লেগেই থাকতো। পরে সোমবার সকালে খোরশেদ আলমের লাশ বিলের মধ্যে পাওয়া যায়। তাদের অভিযোগ- অন্য কোনও সদস্য বাড়িতে না থাকার সুযোগে খোরশেদ আলমকে তার ছেলে মাসুম শ্বাসরোধ করে হত্যার পর বিলের মধ্যে লাশ ফেলে রাখে। এঘটনার পর থেকে মাসুম পলাতক রয়েছে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহীন আলী বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ছেলে পলাতক রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: