শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

ঈদের ছুটি শেষে ঢাকা যাত্রা, টাঙ্গাইলের অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ যাত্রীদের

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৯ জুন ২০১৯ - ০৩:৫১:০১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ রবিবার থেকে অফিস শুরু হওয়ায় ঢাকায় যাত্রা শুরু করেছে টাঙ্গাইলের যাত্রীরা। এতে করে টাঙ্গাইলের বাসস্ট্যান্ডে যাত্রীদের ভিড় বাড়তে শুরু করেছে। আর এই সুযোগে বাড়তি ভাড়া আদায় করছে পরিবহন গুলো।

যাত্রীরা অভিযোগ করে বলেন, ঈদ আসলেই ভাড়া বেশী নেয় তবে এবার কোন কোন পরিবহন মাত্রা অতিরিক্ত ভাড়া আদায় করছেন।তার পরও সময় মত বাস পাওয়া যাচ্ছে না।
সোনিয়া পরিবহন (এসি) বাসের ঢাকাগামী একযাত্রী পিন্টু সাহা বলেন, সাধারণ ভাবে ভাড়া নেয়া হয় ২৫০ টাকা তবে আজ ভাড়া নিচ্ছে ৪০০ টাকা। অন্যকোন উপায় না থাকায় বেশী ভাড়া দিয়েই যেতে হচ্ছে।
আরো এক যাত্রী শিউলি আক্তার বলেন, আমি পুরো পরিবার নিয়ে ঢাকায় ফিরছি। বাসের ভাড়া বেশী, সঠিক সময়ে বাস আসছে না, খুব সমস্যায় আছি।

এ প্রসঙ্গে টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির বলেন, ঢাকা থেকে বাস গুলো খালি ফেরত আসে, যাত্রী থাকে না, যদি যাত্রীর জন্য বাস গুলো অপেক্ষা করে তাহলে টাঙ্গাইলে যাত্রীদের ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হবে। তাই যাত্রী শুন্য বাস গুলো টাঙ্গাইল দ্রুত ফিরে আসছে। সেই ক্ষতি পুষিয়ে নিতে কিছুটা বেশী ভাড়া আদায় করা হচ্ছে বলে তিনি স্বীকার করেন।
অপরদিকে ঢাকা টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। যানবাহনের চাপ থাকলেও মহাসড়কোর কোথাও যানজট বা গাড়ির ধীর গতি নেই।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: