শিরোনাম
সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet      

কালিহাতী উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সন্ত্রাসী হামলায় আহত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ মে ২০১৯ - ০৫:১০:৫২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা (৬০) বুধবার সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। এ সময় তার সাথে থাকা ছোট ভাই রফিক (৪৩) ও ভাতিজা আবীরও (১৭) হামলায় আহত হয়। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, আব্দুল মজিদ তোতা উপজেলার রতনগঞ্জ বাজারে তার ভাইয়ের দোকানে বসে ইফতার করেন। এর পর পরই নাগবাড়ি ইউপি সদস্য মো. আয়নাল হকের নেতৃত্বে ১৮ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী দা, চাইনিজ কুড়াল, হকিষ্টিক নিয়ে দোকানে ঢুকে তাদের উপর এলোপাতাড়ি হামলা চালায়। হামলায় আব্দুল মজিদ তোতা, তার ছোট ভাই রফিক ও ভাতিজা আবীর গুরুত্বর আহত হন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহত রফিক জানান, ইউপি সদস্য মো. আয়নাল হক একজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে চাঁদা না দেয়ায় আয়নাল তার উপরও হামলা করে। এ বিষয়ে বিচারাধীন মামলাটি বর্তমানে রায়ের অপেক্ষায় রয়েছে। রায়ে চাঁদাবাজদের শাস্তি হওয়ার আশঙ্কায় এ হামলা চালানো হয়েছে।
এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বৃহস্পতিবার বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ দায়ের করা হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: