শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

টাঙ্গাইলে আইসক্রীম ফ্যাক্টরী ও লেভেল বিক্রির দায়ে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ মে ২০১৯ - ১০:১৬:৪৮ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল শহরের ছয়আনী বাজার এলাকায় আইসক্রীমের লেভেল বিক্রি, অপরিছন্ন পরিবেশে অনুমোদন ছাড়া বিভিন্ন ব্যান্ডের আইসক্রীম তৈরির করার জন্য পিপাসা ও বেবী আইসক্রীম ফ্যাক্টরীকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল মামুন ও মো: রোকনুজ্জামান এ অভিযান পরিচালনা করেন।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল মামুন জানায়, আমাদের কাছে অভিযোগ ছিলো টাঙ্গাইলের ছয়আনী বাজার এলাকায় কিছু অসাধু ব্যবসায়ী বিভিন্ন ধরনের আইসক্রীমের লেভেল বিক্রি করে আসসে। সেই সাথে টাঙ্গাইলে বেশ কয়েকটি আইসক্রীম ফ্যাক্টরী রয়েছে যারা নোংরা পরিবেশে কোন প্রকার অনুমোদন ছাড়াই বানাচ্ছে বিভিন্ন ব্যান্ডের আইসক্রীম। এগুলো খেয়ে অনেকেই অসুস্থসহ বিভিন্ন রোগ জীবানুতে আক্রান্ত হচ্ছে। এরইধারাবাহিকতায় দুটি আইসক্রীম ফ্যাক্টরী ও একটি আইসক্রীমের লেভেল বিক্রয়কারীকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারায় দোকানদার কবিরকে ১৫ হাজার টাকা, পিপাসা আইসক্রীম ফ্যাক্টরীকে ১৫ হাজার টাকা এবং বেবী আইসক্রীমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে তাৎক্ষনিক কাদের কাছ থেকে জরিমানার অর্থ আদায় করা হয়েছে। আগামীতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।
এসময় জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: