শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

পুলিশের ধাওয়ায় এক ব্যক্তির মৃত্যু, ৮ পুলিশ সদস্য প্রত্যাহার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ মে ২০১৯ - ০৫:২৩:৪৯ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে গোপালপুরে পুলিশের ধাওয়ায় আব্দুল হাকিম নামে এক ব্যক্তির মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ করেছে স্থানীয়রা। এ ঘটনায় গোপালপুর থানার এসআই তাহেরসহ ৮ পুলিশ সদস্যকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে।
পুলিশের মারধরে হাকিমের মৃত্যু হয়েছে দাবি করে শুক্রবার রাতে বিক্ষোভ করে স্থানীয়রা।পুলিশ জানায়, শুক্রবার গোপালপুরে জুয়া খেলার খবর পেয়ে অভিযান চালানো হয়। ঘটনাস্থল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সুরুজ্জামান, রিপন, হারাধন ও গৌরাঙ্গ রায় নামে ৪ ব্যক্তিকে আটক করা হয়। এসময় দ’ুজন পালিয়ে যায় ।এরমধ্যে পলাতক হাকিমের মৃত্যুর খবর জানতে পারে পুলিশ।
এদিকে স্থানীয়দের অভিযোগ, অভিযানে সময় মারধর করায় হাকিম অসুস্থ্য হয়ে পড়লে, তাকে ফেলে চলে যায় পুলিশ। পরে এলাকাবাসী হাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ প্রসঙ্গে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানিয়েছেন দ্রুত ঘটনার তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: