শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

পুলিশের ধাওয়ায় এক ব্যক্তির মৃত্যু, ৮ পুলিশ সদস্য প্রত্যাহার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ মে ২০১৯ - ০৫:২৩:৪৯ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে গোপালপুরে পুলিশের ধাওয়ায় আব্দুল হাকিম নামে এক ব্যক্তির মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ করেছে স্থানীয়রা। এ ঘটনায় গোপালপুর থানার এসআই তাহেরসহ ৮ পুলিশ সদস্যকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে।
পুলিশের মারধরে হাকিমের মৃত্যু হয়েছে দাবি করে শুক্রবার রাতে বিক্ষোভ করে স্থানীয়রা।পুলিশ জানায়, শুক্রবার গোপালপুরে জুয়া খেলার খবর পেয়ে অভিযান চালানো হয়। ঘটনাস্থল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সুরুজ্জামান, রিপন, হারাধন ও গৌরাঙ্গ রায় নামে ৪ ব্যক্তিকে আটক করা হয়। এসময় দ’ুজন পালিয়ে যায় ।এরমধ্যে পলাতক হাকিমের মৃত্যুর খবর জানতে পারে পুলিশ।
এদিকে স্থানীয়দের অভিযোগ, অভিযানে সময় মারধর করায় হাকিম অসুস্থ্য হয়ে পড়লে, তাকে ফেলে চলে যায় পুলিশ। পরে এলাকাবাসী হাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ প্রসঙ্গে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানিয়েছেন দ্রুত ঘটনার তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: