শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন সঞ্জিত কুমার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২২ মে ২০১৯ - ০৯:১৫:০৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন এস.পি. সঞ্জিত কুমার রায় বিপিএম । বুধবার (২২ মে) দুপুর ০১.৩০ ঘটিকায় ঢাকা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম কে। ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম মহোদয় এর সভাপত্বিতে এ সভা অনুষ্ঠিত হয়।

মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠ ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণে প্রশংসিত সহ টাঙ্গাইল জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় সর্বসম্মতিক্রমে টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম কে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মনোনীত করা হয়। পরে ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম আনুষ্ঠানিক ভাবে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম এর হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।

উক্ত অপরাধ সভায় ঢাকা রেঞ্জের উধ্বর্তন কর্মকর্তাগণ ও রেঞ্জাধীন ১৩ টি জেলার পুলিশ সুপার বৃন্দ উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম টাঙ্গাইলে যানজট নিরোসন, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন সহ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ক্লুলেস মামলার মূল রহস্য উদঘাটন, আসামী গ্রেফতারের ফলে সর্বমহলে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন। এছাড়াও জেলায় যোগদানের পর থেকে তিনি সাধারন মানুষের দুর্ভোগ দুর্দশা লাঘবের জন্য হকারমুক্ত ফুটপাত ও যানজটমুক্ত শহর উপহার দিয়ে টাঙ্গাইল বাসীর মনে আস্থার জায়গা করে নিয়েছেন। এছাড়াও পুলিশ সুপার টাঙ্গাইল জেলার প্রতিটি পুলিশ সদস্যের সাথে প্রতিনিয়ত কল্যাণ সভাসহ পরিবারের খোঁজ-খবর নিয়ে থাকেন। ডিউটির পাশাপাশি পুলিশ সদস্যদের শারিরিক ও মানষিক বিকাশের জন্য পুলিশ সুপার কাপ আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতা-২০১৯ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করেছেন। ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের স্বীকৃতি স্বরুপ গত ০৪ ফেব্রুয়ারী/২০১৯ পুলিশ সপ্তাহ উপলক্ষে রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় কে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক “বিপিএম-সেবা” পদকে ভূষিত করেন।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় অভিমত প্রকাশ করেন শেষ পর্যন্ত আমার কঠোর পরিশ্রমের মূল্যায়ন করা হয়েছে। সত্যিকার অর্থে এই অর্জন আমার একার নয় টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরোও উৎসাহ উদ্দিপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: