শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

টাঙ্গাইলের মির্জাপুরে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২০ মে ২০১৯ - ০৩:৩৩:০০ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ টাঙ্গাইলের মির্জাপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রোববার গভীররাতে উপজেলার সাটিয়াচড়া কবরস্থানের পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক এলাকা থেকে ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পৌর এলাকার পুষ্টকামুরী গ্রামের রাজিব মিয়ার ছেলে মনির হোসেন (৩১), শ্রীহরিপাড়া গ্রামের হালিমের ছেলে হানিফ (৩০), পাইকপাড়া গ্রামের মীর সাইদের ছেলে মীর রাব্বী (২৭)। এদের মধ্যে হানিফ ও মীর রাব্বীর সাথে শালা-দুলাভাইয়ের সম্পর্ক রয়েছে।পুলিশ সূত্র জানায়, রোববার গভীর রাতে উপজেলার সাটিয়াচড়া কবরস্থানের পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর ডাকাত দল ডাকাতির প্রস্তুতি গ্রহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করে। ৯ ডাকাত দলের সদস্যোর মধ্যে ৩ জনকে আটক করা হয় সম্ভব হয় এবং অন্যরা পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও বেশ কয়েকটি মোবাইল ফোনও জব্দ করা হয়। এদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে।
এ বিষয়ে মির্জাপুর থানার পরিদর্শক মোশাররফ হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে মনির ও হানিফের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ৫ দিনের রিমান্ড আবেদন করে সোমবার দুপুরে আসামীদের টাঙ্গাইল কোর্টে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: