শিরোনাম
মির্জাপুরে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন Headline Bullet       টাঙ্গাইল ডিএফএ এর সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিলের স্মরণে শোকসভা  Headline Bullet       দেশে এবার নির্মাণ হবে দৃষ্টিনন্দন ২৬১ গম্বুজ মসজিদ Headline Bullet       মির্জাপুরে ফজলুর রহমান খান ফারুক ফুটবলে কালিয়াকৈর চ্যাম্পিয়ন Headline Bullet       অনিয়মের অভিযোগে শিক্ষক বরখাস্ত, প্রতিবাদের শিক্ষার্থীদের ক্লাস বর্জন Headline Bullet       নাগরপুরে জনসভাকে ঘিরে প্রকাশ্যে এলো এমপি-উপজেলা আ’লীগের দ্বন্দ্ব Headline Bullet       মির্জাপুরে ডেঙ্গু সচেতনতায় র‌্যালি Headline Bullet       বিয়ের ২ দিন পর পুকুরে গোসল করতে গিয়ে লাশ হলেন যুবক Headline Bullet       নাগরপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে দুর্গাপূজার প্রস্তুতি ও আইনশৃৃৃঙ্খলা সভা Headline Bullet      

টাঙ্গাইলের মির্জাপুরে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২০ মে ২০১৯ - ০৩:৩৩:০০ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ টাঙ্গাইলের মির্জাপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রোববার গভীররাতে উপজেলার সাটিয়াচড়া কবরস্থানের পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক এলাকা থেকে ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পৌর এলাকার পুষ্টকামুরী গ্রামের রাজিব মিয়ার ছেলে মনির হোসেন (৩১), শ্রীহরিপাড়া গ্রামের হালিমের ছেলে হানিফ (৩০), পাইকপাড়া গ্রামের মীর সাইদের ছেলে মীর রাব্বী (২৭)। এদের মধ্যে হানিফ ও মীর রাব্বীর সাথে শালা-দুলাভাইয়ের সম্পর্ক রয়েছে।পুলিশ সূত্র জানায়, রোববার গভীর রাতে উপজেলার সাটিয়াচড়া কবরস্থানের পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর ডাকাত দল ডাকাতির প্রস্তুতি গ্রহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করে। ৯ ডাকাত দলের সদস্যোর মধ্যে ৩ জনকে আটক করা হয় সম্ভব হয় এবং অন্যরা পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও বেশ কয়েকটি মোবাইল ফোনও জব্দ করা হয়। এদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে।
এ বিষয়ে মির্জাপুর থানার পরিদর্শক মোশাররফ হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে মনির ও হানিফের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ৫ দিনের রিমান্ড আবেদন করে সোমবার দুপুরে আসামীদের টাঙ্গাইল কোর্টে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: