শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

সন্তোষে বেইলী ব্রিজ ভেঙ্গে সদরের সাথে ৫টি ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ মে ২০১৯ - ০৩:৫৪:২৬ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ টাঙ্গাইলের সন্তোষ-চারাবাড়ি সড়কে বালুভর্তি ট্রাকের ওজনে বেইলী ব্রিজ ভেঙ্গে জেলার পশ্চিমের ৫ টি ইউনিয়নের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ফলে এই ৫টি ইউনিয়নের বাসিন্দাদের বিকল্প সড়ক ব্যবহার করে টাঙ্গাইল সদরে আসতে হচ্ছে।
শনিবার ভোরে সদর উপজেলার চারাবাড়ি সড়কের সন্তোষ বাজারের পশ্চিম পাশে ”লালপুল” নামে খ্যাত বেইলী ব্রিজে বালুভর্তি একটি বড় ট্রাক উঠে গেলে ব্রিজটি হেলে পড়তে থাকে। এ সময় ট্রাকটি দ্রুত উপরে উঠে গেলে সাথে সাথে ব্রিজটি ভেঙ্গে পড়ে যায়। জানা গেছে, ব্রিজটি দীর্ঘদিন ধরে ঝুঁকিপূর্ণ ছিল। ট্রাকের অতিরিক্ত ওজনের কারনেই ব্রিজটি ভেঙ্গে পড়েছে বলে ধারণা করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শী জানায়, বালু ভর্তি একটি হিচার ড্রাম ট্রাক ব্রিজটি পার হচ্ছিল। এ সময় অতিরিক্ত ওজনের কারনে ব্রিজটি কাঁপতে থাকে।এক পর্যায়ে ব্রিজটি হেলে পড়ে । ট্রাকটি ব্রিজের মধ্যে আটকা পড়ে। সে সময় ব্রিজটিতে অন্য কোন যান বাহন না থাকায় কোন প্রান হানির ঘটনা ঘটেনি।
এ প্রসঙ্গে এলজিইডি সদর উপজেলা প্রকৌশলী ফারুক হোসেন বলেন,ব্রিজটি ভেঙ্গে পড়ার খবর পাওয়া মাত্রই উর্দ্ধতন কতৃপক্ষ অবহিত করা হয়েছে ও সদরের সাংসদ ছানোয়ার হোসেনের সাথে পরামর্শ করা হয়েছে। ব্রিজটি দীর্ঘদিন ধরে ঝুঁকিপূর্ণ ছিল। ।যত দ্রুত সম্ভব ব্রিজটি মেরামতের করা হবে। জনদূভোগ কমাতে ছোট্র যানবাহন চলাচলের জন্য অস্থায়ী ভাবে বিকল্প সেতু তৈরী করা হচ্ছে।
উল্লেখ্য, এই সড়কটি দিয়ে টাঙ্গাইলের পশ্চিম অঞ্চলের পোড়াবাড়ী, দাইন্যা, কাতুলী, হুগড়া ও মাহমুদ নগর ইউনিয়নের প্রায় লক্ষাধিক লোক যাতায়াত করে। ব্রিজটি ভেঙ্গে পড়ায় এই অঞ্চলের লক্ষাধিক অধিবাসী যাতায়াতে চরম ভোগান্তিতে পড়েছে। এ ছাড়া মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়, সরকারী মওলানা মোহাম্মদ আলী কলেজ, জাহ্নবী বিদ্যালয়ে এই ৫টি ইউনিয়নের ছাত্র-ছাত্রীগন এই ব্রিজটি ব্যবহার করে তাদের নিজ নিজ বিদ্যালয়ে যাতায়াত করে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: