শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলের ঘাটাইলে লোডশেডিংয়ের প্রতিবাদে এইচএসসি পরীক্ষার্থীদের সড়ক অবরোধ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ মে ২০১৯ - ০২:১৭:১১ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ প্রচন্ড তাপাদহের মধ্যে টানা ১৩ ঘণ্টা লোডশেডিং এর প্রতিবাদে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ঘাটাইল উপজেলার এইচএসএসসি পরীক্ষার্থীরা। বুধবার ঘাটাইলে সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত বিদ্যুৎ না থাকায় সন্ধ্যায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের শহীদ সালাউদ্দিন ক্যান্টনমেন্ট মোড়ে অবরোধ করে ঘাটাইল শহীদ সালাউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজ ও ঘাটাইল সরকারি জিবিজি কলেজের পরীক্ষার্থীরা।তারা সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে। এতে সড়কের উভয়পাশে আটকা পড়ে অসংখ্য যানবাহন। এ সময প্রচন্ড গরমে আটকাপড়া বাসের যাত্রীরা হাঁসফাঁস করতে থাকেন।
বিক্ষোভকারী এইচএসসি পরীক্ষার্থীরা জানায়, এই এলাকায় লোডশেডিং নিত্যদিনের ঘটনা। প্রতিদিন বিদ্যুৎ ৮-১০বার আসা-যাওয়া করে। এতে দুর্ভোগ পোহাচ্ছে পরীক্ষার্থীরা। বুধবার টানা ১৩ ঘণ্টা বিদ্যুৎ না থাকায় দুর্ভোগ চরম সীমায় পৌঁছায়। এজন্য বিক্ষুব্ধ হয়ে তারা রাস্তায় নেমে এসেছে।পরে ঘাটাইল উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর ঘাটাইল জোনাল অফিস বিদ্যুৎ সরবরাহ চালু করলে পরীক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।ঘাটাইল জোনাল অফিস জানায়, বিদ্যুৎ ঘাটতি ও সরবরাহ লাইনে ত্রুটি থাকায় এ সমস্যা হয়েছিলো।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: