শিরোনাম
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet       ঔষুধসহ ভেজাল খাবারের প্রতিবাদে সোচ্চার ক্যাব Headline Bullet       মির্জাপুরে মহেড়া পেপার মিলের পঞ্চম বর্ষপুর্তি Headline Bullet       মির্জাপুর শীতার্থদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       মোটরসাইকেল দুর্ঘটনায় ভাসানী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত Headline Bullet       যাঁরা নির্বাচন কমিশনার হন তাঁদের মেরুদণ্ড নাই, সখীপুরে জনসভায় কাদের সিদ্দিকী বীরউত্তম Headline Bullet      

টাঙ্গাইলে ৫দফা দাবিতে সরকারি সা’দত কলেজের সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ এপ্রিল ২০১৯ - ০৮:২৩:৩৩ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলে ৫দফা দাবিতে সরকারি সা’দত কলেজের সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে। মঙ্গলবার সকালে সা’দত কলেজের সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে টাঙ্গাইল প্রাইমারি শিক্ষক ইন্সটিটিউট (পিটিআই) থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো.আহাদুজ্জামান মিয়া এর মাধ্যামে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বরারর স্মারকলিপি প্রদান করা হয়। পরে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সেলিম আহমদ বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদান কালে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে, মো.মনির সিকদার, ইলিয়াস হোসেন, আবু কাওছার আহমেদ, নাজনিন আক্তার এ্যানি, তৌহিদ সিকদার ও তানিয়া আক্তার। এসময় দু’শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
৫দফা দাবিগুলো হলো, চিহিৃত ইভটিজার, মাদক ব্যবসায়ী ও অছাত্র রতন মিয়াকে অবিলম্বে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নিশ্চিত করতে হবে, অছাত্রদের কলেজে প্রবেশ বন্ধ নিশ্চিত করতে হবে, সরকারি সা’দত কলেজে শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে হবে, সাধারণ শিক্ষার্থীদের বিরুদ্ধে সকল মিথ্যা ও হয়রানীমূলক মামলা অনতিবিলম্বে প্রত্যাহার করতে হবে ও কলেজ প্রশাসনের সুশাসন নিশ্চিত করতে হবে।
উল্লেখ্য, গতশনিবার কলেজ ক্যাম্পাসে রতন মিয়া একছাত্রীকে ইভটিজিং করে। এতে সাধারণ শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে তাকে গণপিটুনি দেয়। এঘটনাকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য ইভটিজার রতন মিয়ার বাবা কালু মিয়া বাদী হয়ে সাধারণ শিক্ষার্থীদের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: