শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলে ৫দফা দাবিতে সরকারি সা’দত কলেজের সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ এপ্রিল ২০১৯ - ০৮:২৩:৩৩ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলে ৫দফা দাবিতে সরকারি সা’দত কলেজের সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে। মঙ্গলবার সকালে সা’দত কলেজের সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে টাঙ্গাইল প্রাইমারি শিক্ষক ইন্সটিটিউট (পিটিআই) থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো.আহাদুজ্জামান মিয়া এর মাধ্যামে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বরারর স্মারকলিপি প্রদান করা হয়। পরে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সেলিম আহমদ বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদান কালে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে, মো.মনির সিকদার, ইলিয়াস হোসেন, আবু কাওছার আহমেদ, নাজনিন আক্তার এ্যানি, তৌহিদ সিকদার ও তানিয়া আক্তার। এসময় দু’শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
৫দফা দাবিগুলো হলো, চিহিৃত ইভটিজার, মাদক ব্যবসায়ী ও অছাত্র রতন মিয়াকে অবিলম্বে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নিশ্চিত করতে হবে, অছাত্রদের কলেজে প্রবেশ বন্ধ নিশ্চিত করতে হবে, সরকারি সা’দত কলেজে শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে হবে, সাধারণ শিক্ষার্থীদের বিরুদ্ধে সকল মিথ্যা ও হয়রানীমূলক মামলা অনতিবিলম্বে প্রত্যাহার করতে হবে ও কলেজ প্রশাসনের সুশাসন নিশ্চিত করতে হবে।
উল্লেখ্য, গতশনিবার কলেজ ক্যাম্পাসে রতন মিয়া একছাত্রীকে ইভটিজিং করে। এতে সাধারণ শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে তাকে গণপিটুনি দেয়। এঘটনাকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য ইভটিজার রতন মিয়ার বাবা কালু মিয়া বাদী হয়ে সাধারণ শিক্ষার্থীদের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: