শিরোনাম
টাঙ্গাইলে বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন Headline Bullet       টাঙ্গাইলে বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে মহৌষধি ‘ননী ফল’ Headline Bullet       কয়লা সংকট সমাধানের দাবিতে টাঙ্গাইলে ইট মালিক সমিতির মানববন্ধন Headline Bullet       ভূঞাপুরে ছোট ভাইকে বাঁচাতে লাঠির আঘাতে প্রাণ হারাল বড় ভাই, গ্রেফতার ৪ Headline Bullet       উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে মির্জাপুর কম্ফিট কম্পোজিট নীট লি. এ শ্রমিকদের ভোট গ্রহন। Headline Bullet       বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet      

টাঙ্গাইলে ৫০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ এপ্রিল ২০১৯ - ০৫:২৪:৩৫ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইল শহরের আশিকপুর বাইপাস সংলগ্ন নগরজলফৈ এলাকা থেকে ভারতীয় নিষিদ্ধ ৫শ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতরা করেছে টাঙ্গাইল থানা পুলিশ।

আজ শনিবার বিকেলে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক প্রেসবিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর সার্কেল রেজাউর রহমানের নেতৃত্বে সদর থানার ওসি ও এসআইসহ একটি টিম দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগ্রামী একটি ট্রাক টাঙ্গাইল শহরের নগরজলফৈ এলাকা থেকে আটক করে। এসময় ট্রাকের চালক, হেলপার ও প্রধান মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে ট্রাকে তল্লাসি করে ভারতীয় নিষিদ্ধ ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, দিনাজপুর জেলার বিরামপুর থানার পূর্ব জগন্নাতপুর এলাকার মামুনুর রশীদের ছেলে রানা হোসেন (১৯), ট্রাকের চালক বগুড়া জেলার গাবতলী এলাকার মৃত আশরাফ আলীর ছেলে শাহিনুর ফকির (৫০) ও হেলপার একই এলাকার জহুরুল ইসলামের ছেলে হাসান প্রামানিক (২১)। এরা সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত। এ বিষয়ে টাঙ্গাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: