শিরোনাম
মুজতবা দানিশের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন Headline Bullet       মধুপুরে জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত Headline Bullet       গোপালপুরে শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে Headline Bullet       টাঙ্গাইলে মারকাজুল কুরআন মাদরাসার ৭ ছাত্রকে পাগড়ি প্রদান Headline Bullet       মির্জাপুরে এমপির নিজস্ব অর্থায়নে বেইলি ব্রিজ নিমার্ণ Headline Bullet       নাগরপুরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন Headline Bullet       মির্জাপুরে সদ্য যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা ও মতবিনিময় Headline Bullet       বাসাইলে শত বছরের ডুবের মেলায় জনস্রোত Headline Bullet       মির্জাপুরে মসজিদের ঈমামকে মারধরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ Headline Bullet       টাঙ্গাইলে বারাকা খাদ্য প্রদান কর্মসূচি উদ্বোধন Headline Bullet      

বাসাইলে যৌতুকের গহনা না দেয়ায় নববধূ খাদিজাকে স্বামী সজীব মিয়া শারীরিক নির্যাতন করেছে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ এপ্রিল ২০১৯ - ০৮:২৯:৩১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের বাসাইলে যৌতুকের গহনা না দেয়ায় নববধূ খাদিজাকে স্বামী সজীব মিয়া শারীরিক নির্যাতন করেছে। সজীব বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের আদাজান গ্রামের আজিজুল মিয়ার ছেলে। নববধূূ টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের যুগনী গ্রামের আবুল হোসেনের কন্যা খাদিজা আক্তার।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা জানান, তাদের বিয়ে হয়েছে একমাসও হয়নি। কিন্তু বিয়ের পর থেকেই তার স্বামী টাকা ও বিয়েতে দেয়া ১ভরি সোনার গহনার জন্য চাপ সৃষ্টি করে আসছিল। নেশার টাকা ও গহনা না দেয়ায় প্রায় প্রতিদিন তাকে মারধর করত। শ্বশুর বাড়ির লোকজন জেনেও কিছু বলতো না। তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে নেশার টাকা না পেয়ে তার সারা শরীরে বিড়ির ছ্যাকা দিয়ে ঝলসে দেয় সজীব। পরে ঐ গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে ও তার পরিবারকে মোবাইল ফোনের মাধ্যামে খবর দেয়।
বাসাইল থানায় খাদিজা আক্তারের পিতা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: