শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইলে শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ এপ্রিল ২০১৯ - ০৬:৪৪:০৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ
বেসরকারী শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট এর জন্য ১০% কর্তনাদেশের প্রজ্ঞাপন বাতিল এবং মাধ্যমিক শিক্ষা জাতীয় করণের দাবীতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষক-কর্মচারীবৃন্দ। বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখা এ কর্মসূচীর আয়োজন করেন। এ কর্মসূচীর মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি পেশ করা হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুতপূর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারে এসে শেষ হয়।
এর আগে শহীদ মিনার প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন । বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখার সভাপতি মোঃ আজহারুল ইসলাম,সাধারন সম্পাদক শামীম আল মামুন জুয়েল প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মোঃ আব্দুল মান্নান সরকার, মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, শিক্ষক কল্যাণ ট্রাস্টের সভাপতি আব্দুল হাকিম, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীবৃন্দ এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: