শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইলে শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ এপ্রিল ২০১৯ - ০৬:৪৪:০৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ
বেসরকারী শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট এর জন্য ১০% কর্তনাদেশের প্রজ্ঞাপন বাতিল এবং মাধ্যমিক শিক্ষা জাতীয় করণের দাবীতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষক-কর্মচারীবৃন্দ। বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখা এ কর্মসূচীর আয়োজন করেন। এ কর্মসূচীর মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি পেশ করা হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুতপূর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারে এসে শেষ হয়।
এর আগে শহীদ মিনার প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন । বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখার সভাপতি মোঃ আজহারুল ইসলাম,সাধারন সম্পাদক শামীম আল মামুন জুয়েল প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মোঃ আব্দুল মান্নান সরকার, মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, শিক্ষক কল্যাণ ট্রাস্টের সভাপতি আব্দুল হাকিম, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীবৃন্দ এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: