শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

মির্জাপুরে ডাকাতি চেষ্টাকালে ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার দেশীয় অস্ত্র উদ্ধার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২০ এপ্রিল ২০১৯ - ০৬:৫২:২২ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতি চেষ্টাকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন উপজেলার আছিমতলা পাম্পের পূর্ব পার্শ্ব থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন-উপজেলার পাকুল্যা গ্রামের মো. আমির হোসেনের ছেলে তাওহিদ (২০), পাইকপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে অপু (২৯), পাকুল্যা গ্রামের নুরুল ইসলামের ছেলে রমজান সিকদার (৩৫)। এদের মধ্যে রমজান সিকদারের নামে এর পূর্বেও জেলার কালিহাতি থানায় দস্যুতার মামলা রয়েছে। মামলা নম্বর ১৭। পুলিশ সূত্রে জানা গেছে, রাতে ডাকাত দলের ৩ সদস্য ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে উপজেলার আছিমতলা এলাকায় মির্জাপুর থানার এস.আই মোহাম্মদ মুরাদের নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২টি দেশীয় ধারালো চাকু, লোহার রড, প্লাস্টিকের রশি ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এদের নামে থানায় ডাকাতি প্রস্তুতির অপরাধে মামলা হয়েছে। মামলা নম্বর ২১।
এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক খোকন কুমার সাহা বলেন, গ্রেপ্ততারকৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের নামে মামলা হয়েছে এবং ৭ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: