শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

নারী নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইলে মহিলা লীগের মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৮ এপ্রিল ২০১৯ - ০১:২৪:৫৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ ফেনীতে নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষনের বিচারের দাবিতে মাববন্ধন করেছে জেলা মহিলা আওয়ামী লীগ।আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শহরের শহীদ মিনারের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, শহর আওয়ামী লীগের সিরাজুল হক আলমগীর, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফাতেমা রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফেরদৌসি আক্তার রুনু প্রমুখ। এসময় আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, দেশে একের পর এক ধর্ষন, ধর্ষনের পর হত্যা, ইভটিজিং বেড়েই চলছে। সম্প্রতি ফেনীতে কলেজছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষন করা হয়েছে। এসব হত্যাকারী ও ধর্ষনকারীদের ফাঁসি দাবি করেন বক্তারা। যাতে করে পরবর্তীতে এ ধরনের অপকর্ম করতে কেউ সাহস না পায়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: