শিরোনাম
মুজতবা দানিশের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন Headline Bullet       মধুপুরে জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত Headline Bullet       গোপালপুরে শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে Headline Bullet       টাঙ্গাইলে মারকাজুল কুরআন মাদরাসার ৭ ছাত্রকে পাগড়ি প্রদান Headline Bullet       মির্জাপুরে এমপির নিজস্ব অর্থায়নে বেইলি ব্রিজ নিমার্ণ Headline Bullet       নাগরপুরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন Headline Bullet       মির্জাপুরে সদ্য যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা ও মতবিনিময় Headline Bullet       বাসাইলে শত বছরের ডুবের মেলায় জনস্রোত Headline Bullet       মির্জাপুরে মসজিদের ঈমামকে মারধরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ Headline Bullet       টাঙ্গাইলে বারাকা খাদ্য প্রদান কর্মসূচি উদ্বোধন Headline Bullet      

‘ট্রাফিক পক্ষ’ উপলক্ষে টাঙ্গাইলে র‌্যালি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৭ এপ্রিল ২০১৯ - ০৯:৪৮:৩৬ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :

‘ট্রাফিক আইন মেনে চলুন, দূর্ঘটনা রোধে সহায়তা করুন’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ‘ট্রাফিক পক্ষ’ উপলক্ষে টাঙ্গাইলে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা পুলিশের আয়োজনে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূণরায় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আহাদুজ্জামান মিয়া। এসময় উপস্থিত ছিলেন মো.শফিকুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) রফিকুল ইসলাম সরকার, ট্রাফিক ইন্সপেক্টর এশরাজুল হকসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও জেলা পুলিশের সদসরা। র‌্যালিতে অংশ নেয় পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয় ও বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।
সড়ক ও মহাসড়কে সড়ক দুর্ঘটনা রোধ এবং জনসাধারণকে ট্রাফিক আইন মেনে চলতে উদ্বুদ্ধ করতে আবারও দেশব্যাপী পালিত হচ্ছে ‘ট্রাফিক পক্ষ’। গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে সারাদেশে একসঙ্গে ‘ট্রাফিক পক্ষ’ শুরু হয়েছে। চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: