শিরোনাম
শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ৫ বছরে একদিনও হয়নি খেলাধুলা, বসানো হয় গরু-ছাগলের হাট Headline Bullet       মির্জাপুরে অমর একুশে বই মেলা শুরু Headline Bullet       টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কসপ কর্মচারীকে হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচ জনকে গ্রেপ্তার Headline Bullet       ১১ দিনেও গ্রেফতার হয়নি পলাতক আরও দুই আসামিপলাতকদের দ্রুত গ্রেফতারের দাবি এলাকাবাসীর Headline Bullet       টাঙ্গাইল যুবলীগ নেতার বিরুদ্ধে সড়ক বিভাগের সড়ক সংস্কার কাজ বন্ধের অভিযোগ Headline Bullet       ২০০ সুবিধাবঞ্চিত শিশু পেলো বিনামূল্যে বই, শিক্ষার্থীদের উচ্ছ্বাস  Headline Bullet       যে স্নানে পূর্ণ মেলে,যে মেলায় ডুব দিয়ে হয় ‘পাপমোচন Headline Bullet       কালিহাতী প্রেসক্লাবের নতুন সভাপতি রঞ্জন ও সম্পাদক মিল্টন Headline Bullet       মির্জাপুরে সড়ক দুর্ঘটনায়  দাখিল পরীক্ষার্থী নিহত Headline Bullet       টাঙ্গাইলে সদর উপজেলা বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet      

টাঙ্গাইলে নারীদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৫ এপ্রিল ২০১৯ - ০৭:০৯:২১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
ঘরে বাহিরে সর্বত্র নারীদের নিরাপত্তার দাবিতে মুখে কালো কাপড় বেধে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাধারণ শিক্ষার্থীরা। সোমবার দুপুরের শহরের শহীদ মিনারের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের জেলা সংগঠক ফাতেমা রহমান বিথি, সাধারণ শিক্ষার্থী রাসেল আদনান, মো.মোর্শেদ, প্রত্যয়, মো.রুহুল আমিন প্রমুখ। এসময় সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে ফেনীতে মাদ্রাসার ছাত্রীকে শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা ও সম্প্রীতি টাঙ্গাইল শহরের স্বামীর সামনে এক গৃহবধূকে কয়েক দফায় ধর্ষণ করা হয়েছে। যেখানে স্বামীর কাছে তার স্ত্রী নিরাপদ নয়, পিতার কাছে মেয়ে ও দাদার কাছে নাতনি নিরাপদ নয়। তাই প্রতিটি নারীর ঘরে বাহিরের নিরাপদ রাখার দাবি জানান। পাশাপাশি টাঙ্গাইলের গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের ফাঁসির দাবি করেন বক্তারা।

সর্বশেষ