শিরোনাম
টাঙ্গাইলে বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন Headline Bullet       টাঙ্গাইলে বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে মহৌষধি ‘ননী ফল’ Headline Bullet       কয়লা সংকট সমাধানের দাবিতে টাঙ্গাইলে ইট মালিক সমিতির মানববন্ধন Headline Bullet       ভূঞাপুরে ছোট ভাইকে বাঁচাতে লাঠির আঘাতে প্রাণ হারাল বড় ভাই, গ্রেফতার ৪ Headline Bullet       উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে মির্জাপুর কম্ফিট কম্পোজিট নীট লি. এ শ্রমিকদের ভোট গ্রহন। Headline Bullet       বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet      

টাঙ্গাইলে অপহৃত ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ এপ্রিল ২০১৯ - ০৬:২১:১৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে অপহৃত ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। একই সাথে অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে টাঙ্গাইল শহরের রুপবানী সিনেমা হল এলাকা থেকে অপহরণকারীতে গ্রেফতার এবং ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলমগীর হোসেন (২৬) টাঙ্গাইল শহরের দক্ষিণ থানা পাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। উদ্ধার হওয়া অপহৃত ছাত্রী এলমা মুন্নি (১৯) বাসাইল উপজেলার সিরাজুল হকের মেয়ে। এলমা মুন্নি অনার্স (বিবিএ) প্রথম বর্ষের ছাত্রী।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, প্রায় এক সপ্তাহ আগে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। পরে গতকাল বুধবার টাঙ্গাইল সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়ের করা হয়। মামলার পর র‌্যাব বুধবার রাতে টাঙ্গাইল শহরের রুপবানী সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে মামলার আগামী অপহরণকারীকে গ্রেফতার এবং অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে অপহরণকারী আলমগীর হোসেনকে টাঙ্গাইল মডেল থানায় হস্তান্তর করা হয়।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: