শিরোনাম
টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা       কালিহাতীতে দূর্গাপূজা মন্ডপে চলছে দিন-রাত প্রতিমা তৈরির কাজ       টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা       টাঙ্গাইলের সখিপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত       কালিহাতীতে শেখ রাসেলের জন্মদিন পালিত       মধুপুরে ত্রিমুখি সংঘর্ষ নিহত-২ আহত ৫       কালিহাতীতে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আসলাম সিদ্দিকীর মত বিনিময় সভা       কালিহাতীতে বিট পুলিশের ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ      

টাঙ্গাইলে অপহৃত ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ এপ্রিল ২০১৯ - ০৬:২১:১৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে অপহৃত ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। একই সাথে অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে টাঙ্গাইল শহরের রুপবানী সিনেমা হল এলাকা থেকে অপহরণকারীতে গ্রেফতার এবং ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলমগীর হোসেন (২৬) টাঙ্গাইল শহরের দক্ষিণ থানা পাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। উদ্ধার হওয়া অপহৃত ছাত্রী এলমা মুন্নি (১৯) বাসাইল উপজেলার সিরাজুল হকের মেয়ে। এলমা মুন্নি অনার্স (বিবিএ) প্রথম বর্ষের ছাত্রী।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, প্রায় এক সপ্তাহ আগে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। পরে গতকাল বুধবার টাঙ্গাইল সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়ের করা হয়। মামলার পর র‌্যাব বুধবার রাতে টাঙ্গাইল শহরের রুপবানী সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে মামলার আগামী অপহরণকারীকে গ্রেফতার এবং অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে অপহরণকারী আলমগীর হোসেনকে টাঙ্গাইল মডেল থানায় হস্তান্তর করা হয়।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: