শিরোনাম
ঘাটাইলে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন       ঘাটাইলে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন       এলেঙ্গায় বসন্তবরণ উদ্যাপিত       দেলদুয়ারে জনতার মুখোমুখি ও শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠিত       টাঙ্গাইলে প্রতিবন্ধী শিশু-কিশোরদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপিকে সংবর্ধনা       মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠনের গাছ রোপন কর্মসুচি       টাঙ্গাইলে দশ দিনব্যাপী বিসিক শিল্প মেলার উদ্বোধন       টাঙ্গাইলে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী       টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষনে বধ্যভুমি সংস্কার ও স্মৃতিস্তম্ভ নির্মান      

টাঙ্গাইলে অপহৃত ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ এপ্রিল ২০১৯ - ০৬:২১:১৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে অপহৃত ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। একই সাথে অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে টাঙ্গাইল শহরের রুপবানী সিনেমা হল এলাকা থেকে অপহরণকারীতে গ্রেফতার এবং ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলমগীর হোসেন (২৬) টাঙ্গাইল শহরের দক্ষিণ থানা পাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। উদ্ধার হওয়া অপহৃত ছাত্রী এলমা মুন্নি (১৯) বাসাইল উপজেলার সিরাজুল হকের মেয়ে। এলমা মুন্নি অনার্স (বিবিএ) প্রথম বর্ষের ছাত্রী।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, প্রায় এক সপ্তাহ আগে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। পরে গতকাল বুধবার টাঙ্গাইল সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়ের করা হয়। মামলার পর র‌্যাব বুধবার রাতে টাঙ্গাইল শহরের রুপবানী সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে মামলার আগামী অপহরণকারীকে গ্রেফতার এবং অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে অপহরণকারী আলমগীর হোসেনকে টাঙ্গাইল মডেল থানায় হস্তান্তর করা হয়।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
%d bloggers like this: