শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

আশুলিয়ায় সাংবাদিক সফি সুমনের উপর সন্ত্রাসী হামলা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ এপ্রিল ২০১৯ - ০৩:৫৬:২২ পিএম

আশুলিয়ায় কবি সাহিত্যিক ও দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার আশুলিয়া প্রতিনিধি সাংবাদিক সফিউল্লাহ সুমন (সফি সুমন) এর উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। পড়ে তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।


বুধবার রাত সাড়ে ৮ টার দিকে আশুলিয়ার পলীবিদ্যুৎ বাসষ্ট্যান্ড এর পল্লীবিদ্যুৎ সমতি ঢাকা-১ এর মূল ফটকের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সাংবাদিক সফি সুমনের চিৎকার শুনে স্থানীয় দোকানদাররা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে তার উপর কে বা কারা এ হামলা চালিয়েছে তাদেরকে আমরা চিনি না। তবে যেই হোক তাদের দ্রুত গ্রেপ্তার করে কঠিন শাস্তি দাবিও জানান তারা।

এ ব্যাপারে আহত সাংবাদিক সফি সুমন জানান, প্রতিদিনের ন্যায় সংবাদ সংগ্রহ শেষে বাসায় ফেরার পথে পল্লীবিদ্যুৎ বাসষ্ট্যান্ডের পল্লীবিদ্যুৎ অফিসের সামনে আসলে পিছনদিক থেকে আমার উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। আমি তাদের কাছে আমাকে মারার কারণ জানতে চাইলে সন্ত্রাসীরা বলেন তোকে দুনিয়াতে রাখবো না। তোর কোন বাবা আজকে বাঁচাবে দেখি।

এ বিষয়ে আশুলিয়াা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ রিজাউল হক বলেন, আমি অভিযোগ পেয়েছি খুব দ্রুত তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: