শিরোনাম
টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে ডিসি মো. শহীদুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা       টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু       কালিহাতীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় স্ত্রীর চোখ উপড়ে ফেললো স্বামী       ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন ও শ্রেষ্ঠ কনষ্টেবল শামসুজ্জামানঃ       বৃক্ষ রোপণ কর্মসূচির মাধ্যমে সবুজায়ন পৃথিবী গড়ার লক্ষ্যে- প্রাণের কালিহাতী       টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন       টাঙ্গাইলের ঘাটাইলে সড়কে শোভাবর্ধণ কর্মসূচির উদ্বোধন       টাঙ্গাইলের আকুরটাকুর পাড়ায় “সুরাইয়া মঞ্জিলে ”অগ্নিকান্ড       সংবাদ প্রকাশের ২ দিনের মাথায় বয়স্ক ভাতার কার্ড পেলেন নাগরপুরের সেই বৃদ্ধা       টাঙ্গাইলে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাব      

টাঙ্গাইলের নাগরপুরে বাস চাপায় এক পথচারী নিহত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১০ ফেব্রুয়ারী ২০১৯ - ০৭:১১:১৭ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে বাস চাপায় এক পথচারী নিহত হয়েছে। রবিবার দুপুরে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের ধুবড়িয়া চৌরাস্তায় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. শহিদুল শিকদার (৪২) সে ঐ উপজেলার ধুবড়িয়া গ্রামের শাহী পাড়ার মৃত আহম্মদ শিকদারের ছেলে।
জানা যায়, উপজেলার ধুবড়িয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ভিলেজ লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-জ-১১-০৩০৯) বাসটি ধুবড়িয়া চৌরাস্তায় পৌছলে পথচারী শহিদুল ইসলাম রাস্তা পাড় হওয়ার সময় তাকে ঘাতক বাসটি চাপা দেয়। এসময় বাসের চাকায় পিস্ট হয়ে শহিদুলের মাথা ফেটে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী এগিয়ে এসে ঘাতক বাস ও এর ড্রাইভারকে আটক করে পুলিশে সোপর্দ করে।
দূর্ঘটনার কথা স্বীকার করে নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ জানান, ঘটনাস্থল থেকে ঘাতক বাস ও এর ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: