শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

প্রধানমন্ত্রীর জনপ্রিয়তাকে হেয়প্রতিপন্ন করতেই ঘৃণ্য অপপ্রচারে লিপ্ত বিএনপি-জামায়াত চক্র

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৭ সেপ্টেম্বর ২০১৮ - ০৯:৪২:৩৯ পিএম

গণতন্ত্রের মানসকন্যা, উন্নয়নের অগ্রপথিক ও মানবিক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়াতপুষ্ট একাধিক মহল। দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রার প্রেক্ষাপটে জনপ্রিয়তা উল্লেখযোগ্য পরিমাণ বৃদ্ধি পাওয়ায় বিএনপি-জামায়াতের পয়সায় একশ্রেনীর ষড়যন্ত্রকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র এবং প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে বিভিন্ন অখ্যাত ও বেনামী অনলাইন পত্রিকা এবং সোশ্যাল মিডয়ায় বানোয়াট খবর ছাপিয়ে তাদেরকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে, আন্তর্জাতিকভাবে বাংলাদেশ বিতর্কিত করতে ও দেশের মানুষের কাছে প্রধানমন্ত্রী এবং তার ছেলেকে বদনাম করতেই এসব করছে অপপ্রচারকারীরা।

ওয়াশিংটনভিত্তিক ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) পরিচালিত আন্তর্জাতিক গবেষণা সংস্থা সেন্টার ফর ইনসাইট অ্যান্ড সার্ভের এক গবেষণা প্রতিবেদনে শেখ হাসিনার জনপ্রিয়তার চিত্র উঠে এসেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, দেশের ৬৬ শতাংশ নাগরিক প্রধানমন্ত্রীর প্রতি সমর্থন এবং ৬৪ শতাংশ নাগরিক আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের প্রতি সমর্থন জানিয়েছেন। চলতি বছর এপ্রিলের ১০ তারিখ থেকে ২১ মে পর্যন্ত এই জরিপ চালানো হয়।

জরিপে বলা হয়, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি আশানুরূপভাবে এগিয়ে যাচ্ছে। ৬২ শতাংশ নাগরিক মনে করেন অর্থনৈতিক অগ্রযাত্রায় দেশ সঠিক পথে আছে। অর্থনৈতিক উন্নয়নে সন্তুষ্টি প্রকাশ করেছেন ৬৯ ভাগ নাগরিক। অন্যদিকে জনগণের নিরাপত্তা নিশ্চিতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার কারণে ৬৮ ভাগ নাগরিক জননিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট। এর মধ্যে ৫৭ ভাগ মনে করছেন, সামনে জননিরাপত্তা ব্যবস্থার আরও উন্নতি হবে।

শেখ হাসিনা সরকারের তত্ত্বাবধানে উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের কুশাসন থেকে দেশকে উদ্ধার করে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন শেখ হাসিনা। পদ্মা সেতু, মেট্রোরেল, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, এশিয়ান হাইওয়ে, মহেশখালী পাওয়ার হাবসহ একাধিক মেগাপ্রজেক্ট বাস্তবায়ন করছে বাংলাদেশ সরকার। পিড়িত রোহিঙ্গাদের মানবিক সহায়তা ও আশ্রয় দিয়ে সারা বিশ্বে মানবতার প্রতীকে পরিণত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতিতে পর পর পাঁচবার চ্যাম্পিয়ন রাষ্ট্রকে সঠিক নির্দেশনা দিয়ে শেখ হাসিনা সরকার বাংলাদেশকে আজ সারা বিশ্বে মর্যাদার আসনে বসাতে সক্ষম হয়েছেন। বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নের পরিকল্পনা অনেক রাষ্ট্র তাদের রোল মডেল হিসেবে গ্রহণ করেছে। এমনকি পাকিস্তানের মতো ব্যর্থ রাষ্ট্রও বাংলাদেশের উন্নয়নে প্রলুব্ধ হয়ে বাংলাদেশ হওয়ার জন্য জোর চেষ্টা চালাচ্ছে। শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। শেখ হাসিনার বাংলাদেশ বঙ্গবন্ধুর দর্শনের সোনার বাংলায় রূপান্তরিত হওয়ার দ্বারপ্রান্তে। শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ, বাণিজ্য, উন্নয়ন, খাদ্য নিরাপত্তায় বাংলাদেশ আজ দক্ষিণ এশিয়ার অনেক দেশ থেকে এগিয়ে। নারী শিক্ষা, নারীর ক্ষমতায়ন, লিঙ্গ বৈষম্য দূরীকরণ, কর্মসংস্থান সৃষ্টি, বেকারত্ব দূরীকরণসহ সামাজিক নিরাপত্তা খাতে বাংলাদেশ ঈর্ষান্বিত পর্যায়ে এগিয়ে গেছে।

নিজেদের দুঃশাসন ও কলঙ্ক ঢাকতে বিএনপি-জামায়াত জোট সরকার বিপুল পয়সা খরচ করিয়ে বিভিন্ন এজেন্টের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে জয়ের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে দেশবাসীকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। আনন্দের বিষয় হল, দেশ ও দেশের বাহিরের মানুষ শেখ হাসিনার উন্নয়ন নিজ চোখে প্রত্যক্ষ করেছেন। শেখ হাসিনার দৃঢ় নেতৃত্ব এগিয়ে চলা বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন চিত্রের সামনে এসব মিথ্যা অপপ্রচার কিছুই করতে পারবে না বলে সাধারণ মানুষের বিশ্বাস।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: