শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

এমপি রানার জামিন নামঞ্জুর

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ সেপ্টেম্বর ২০১৮ - ১২:১৯:৪২ এএম

টাঙ্গাইলে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় সাক্ষী উপস্থিত না থাকায় সাক্ষ্য গ্রহণের দিন আগামী ২৭ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।আজ বুধবার মামলার প্রধান আসামি টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সরকারদলীয় সংসদ সদস্য আমানুর রহমান খান রানার উপস্থিতিতে এ আদেশ দেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাকসুদা খানম। অপরদিকে এমপি রানার সমর্থকরা মিছিল নিয়ে আদালত প্রাঙ্গনের দিকে যাওয়া সময় পুলিশ বাধা দেয়। পরে সমর্থকরা সেখানেই অবস্থান নিয়ে বিক্ষোভ ও রাস্তা অবরোধ করে।

আজ সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। গত ৮ আগস্ট আসামিপক্ষের আইনজীবীরা এমপি রানার জামিন প্রার্থনা করলে সেটির শুনানি হয়। পরে আদালত আজ ৫ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির আদেশ দেওয়ার দিন নির্ধারণ করেন। আজ আদালতে একজন সাক্ষীর হাজিরার নির্দেশ থাকলেও, তাকে হাজির করা যায়নি। সেইজন্য আরো সাক্ষী হাজির করার আবেদন করলে আদালত আগামী ২৭ সেপ্টেম্বর মামলার ৫, ৬, ৭, ৮নং সাক্ষী হাজিরের জন্য সমন জারি করেন।

জামিনের আদেশকে কেন্দ্র করে আদালত চত্বরে আজ সকাল থেকে পুলিশ ব্যাপক নিরাপত্তা গ্রহণ করে। আদালত চত্বর ছাড়াও শহরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। বেলা ১১টার দিকে আসামিপক্ষের সমর্থকরা আদালত এলাকার পার্শ্ববর্তী শহরের শামসুল হক তোরণ এলাকায় অবস্থান নিলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: