শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইল সদর উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৯ আগস্ট ২০১৮ - ১২:৪১:৩৩ এএম

টাঙ্গাইল সদর উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসকের সভাকক্ষে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন। জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম, সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাইফুজ্জামান খান সোহেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামীকাল বৃহস্পতিবার থেকে সাধারণের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে। প্রথম পর্যায়ে টাঙ্গাইল পৌরসভার ১৮টি ওয়ার্ড এবং সদর উপজেলার ১২টি ইউনিয়নে স্মার্ট কার্ড দেওয়া হবে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, টাঙ্গাইল পৌরসভা ও ১২টি ইউনিয়নে মোট ভোটার ৩ লাখ ৮৬ হাজার ৮০ জন। পুরুষ ভোটার ১ লাখ ৯৬ হাজার ৪০১ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৯৩ হাজার ৭৫৪ জন।

সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কার্ড দেওয়া হবে। প্রত্যেককে নিদিষ্ট স্থান থেকে কার্ড নিতে হবে। পরিচয়পত্র সঙ্গে নিয়ে আসতে হবে। এটি জমা দিয়ে স্মার্ট কার্ড নিতে হবে। এ সময় চোখের আইরিশ এবং ১০টি আগুলের ছাপ দিতে হবে। কেউ যদি নিদিষ্ট সময়ে স্মার্ট কার্ড নিতে না পারেন, তাহলে তারা জেলা নির্বাচন অফিস থেকে নিতে পারবেন।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: