শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

টাঙ্গাইলে মহাসড়কে ভ্রাম্যমান আদালতের অভিযান

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ আগস্ট ২০১৮ - ১২:১৭:৪২ এএম

স্টাফ রিপোর্টারঃ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে টাঙ্গাইল বাইপাস এলাকায় বুধবার বিকেলে ফিটনেস বিহীন গাড়ী, ড্রাইভিং লাইসেন্স বিহীন গাড়ী ও বেপরোয়া গাড়ী চলাচলের জন্য এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুজহাত তাসনীম শাওন এর নেতৃত্বে পরিচালিত অভিযানে বিআরটিএর মোটরযান পরিদর্শক মো. অহিদুর রহমানসহ র‌্যাবের সদস্যরাও এতে অংশ নেয়। এসময় মহাসড়কে চলাচলরত যানবাহনের ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র যাচাই-বাছাই করা হয়। অভিযান চলাকালে বেশ কয়েকটি  পরিবহনের ১৭টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করে ৪৯ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুজহাত তাসনীম শাওন জানান, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী ফিটনেস বিহীন গাড়ী, ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র যাচাই-বাছাইয়ের অভিযান দেশব্যাপী শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় টাঙ্গাইলের গুরুত্বপূর্ন মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়। এসময়  শ্যামলী পরিবহন, ডিপজল পরিবহন, হানিফ পরিবহন, এসআর ট্রাভেলস এর ১৭টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করে অর্থদন্ড প্রদান করা হয়। অর্থদন্ডপ্রাপ্তদের মধ্যে অধিকাংশরই চালকদের ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র সঠিক ছিলনা বলেও তিনি জানান। আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: