শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

রাসিক নির্বাচনে ব্যক্তি ইমেজকে প্রাধান্য দিচ্ছেন সুধীজনেরা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ জুলাই ২০১৮ - ০৯:৪৫:২২ পিএম

আর মাত্র কয়েকদিন পর রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন। চরম ব্যস্ততার মধ্যে সময় পার করছে প্রার্থীরা। প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে ছুটছেন ভোটারদের দ্বারে-দ্বারে। এবারের রাসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী পাঁচ জন। তবে ধারণা করা হচ্ছে প্রকৃত লড়াই হবে আওয়ামী লীগের এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল এর মধ্যে। এবারের নির্বাচনে সাধারণ মানুষসহ নগরীর সুধীজনেরা ব্যক্তি ইমেজকে প্রাধান্য দিচ্ছেন।

লিটন ২০০৮ সালে মেয়র নির্বাচিত হয়ে নগরীর প্রচুর উন্নয়নমূলক কাজ করেছিলেন। রাজশাহী সিটিকে পরিচ্ছন্ন ও বসবাসযোগ্য করার পেছনে লিটনের অবদানের কথা সকলে স্বীকার করে। এবারের রাসিক নির্বাচনে লিটনের নির্বাচনী ইশতেহারে রাজশাহীকে একটি আধুনিক শিল্প নগরী, বেকার সমস্যার সমাধান ও মাদকমুক্ত রাজশাহী গড়ার প্রতিশ্রুতিকে ইতিবচিক দিক হিসেবে বলছেন সুধীজনেরা। তাই সুধীজনরা লিটনকে সমর্থন করছেন।

হত্যাসহ ১২টি মামলার আসামী ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল প্রথম থেকেই সুধীজনদের তেমন পছন্দের না। ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত মেয়র থাকাকালীন সময় রাসিকবাসীর আশা পূরণ করতে পারেননি তিনি। লিটনের উন্নয়নের ধারা বজায় রাখতে পারেননি বুলবুল।

রাজশাহীর অন্যতম মাদক ব্যবসায়ী ও মাদকসম্রাজ্ঞী হিসেবে পরিচিত স্থানীয় বিএনপি নেত্রী লায়লা সুলতানা লিজাকে নিয়ে বুলবুল নির্বাচনী গণসংযোগে নামায় নতুন করে নিন্দার ঝড় চলছে সুধীজনদের মধ্যে। বুলবুলের রাজশাহীকে মাদকমুক্ত করার প্রতিশ্রুতি সম্পর্কে সুধীজন বলেন এ যেন ভুতের মুখে রাম নাম। তারা মনে করছেন বুলবুল মেয়র হলে রাজশাহী হয়ে উঠবে মাদকের স্বর্গরাজ্য।

সামগ্রিকভাবে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে গণতান্ত্রিক প্রক্রিয়ায় প্রচারণার পক্ষে মত সুধী সমাজের। ৩০ জুলাই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে রাজশাহীর জন্য যোগ্য মেয়র নির্বাচিত করতে চান নগরবাসী।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: