শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত চার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৩ জুলাই ২০১৮ - ১১:০৩:০৪ পিএম

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চার জন আহত হয়েছেন। রোববার(২২ জুলাই) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হলের ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হচ্ছেন, সভাপতি গ্রুপের কর্মী ও বিজিই বিভাগের মাহবুব এলাহী, বিবিএ বিভাগের মারজু, সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী ও এফটিএন বিভাগের শান্ত, আইসিটি বিভাগের মিজানুর। জানা যায়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের ফুটবল খেলাকে কেন্দ্র করে সিনিয়র ও জুনিয়রদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দুই গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা সভাপতি গ্রুপের মাহবুব এলাহীকে(২৩) মারধর করে। এ সংবাদ ছড়িয়ে পড়ার পর দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই গ্রুপের চার কর্মী আহত হন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মো. আবু রাশেদ জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে মূলত শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। । তবে এটা তেমন কোনো বড় ধরনের ঘটনা নয় বলেও দাবি করেন তিনি।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, ভাসানী বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যে কোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: