শিরোনাম
মির্জাপুরে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন Headline Bullet       টাঙ্গাইল ডিএফএ এর সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিলের স্মরণে শোকসভা  Headline Bullet       দেশে এবার নির্মাণ হবে দৃষ্টিনন্দন ২৬১ গম্বুজ মসজিদ Headline Bullet       মির্জাপুরে ফজলুর রহমান খান ফারুক ফুটবলে কালিয়াকৈর চ্যাম্পিয়ন Headline Bullet       অনিয়মের অভিযোগে শিক্ষক বরখাস্ত, প্রতিবাদের শিক্ষার্থীদের ক্লাস বর্জন Headline Bullet       নাগরপুরে জনসভাকে ঘিরে প্রকাশ্যে এলো এমপি-উপজেলা আ’লীগের দ্বন্দ্ব Headline Bullet       মির্জাপুরে ডেঙ্গু সচেতনতায় র‌্যালি Headline Bullet       বিয়ের ২ দিন পর পুকুরে গোসল করতে গিয়ে লাশ হলেন যুবক Headline Bullet       নাগরপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে দুর্গাপূজার প্রস্তুতি ও আইনশৃৃৃঙ্খলা সভা Headline Bullet      

টাঙ্গাইলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত ॥ আহত পুলিশসহ চারজন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৭ জুলাই ২০১৮ - ১১:৫৩:৪৪ পিএম

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইল শহরে কুমুদিনী কলেজ মোরে একটি পুলিশবাহী মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে তিনজন নিহত হয়েছে। আর এ ঘটনায় পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে।
টাঙ্গাইল সদর মডেল থানার (ওসি) সায়েদুর রহমান এবং ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, রাজশাহী থেকে নারায়নগঞ্জের সোনারগাঁওগামী একটি পুলিশবাহী মাইক্রোবাস নারায়ণগঞ্জ থেকে আসামি ধরতে রাজশাহী যায়। সেখান থেকে ফেরার পথে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়নগঞ্জের সোনারগাঁও এর উদ্দেশ্যে রওনা হলে শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারে প্রচন্ড ঝাকুনি লাগে। এ সময় মাক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুর্হুতের মধ্যেই গাড়ীতে আগুন লেগে যায়। এ সময় গাড়ীতে থাকা নারায়নগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং চাচাতো ভাই সিরাজুল ইসলাম (৫৫) আগুনে দগ্ধ হয়ে নিহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।
আর এ ঘটনায় গাড়ীতে থাকা নারায়নগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতারকে (৩৫) উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাইক্রোবাসটিতে চালকসহ মোট সাতজন যাত্রী  ছিল।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: