শিরোনাম
নিম্ন মানের খোয়ায় হচ্ছে ৬৪ লাখ টাকার সড়ক নির্মাণ, নীরব কর্তৃপক্ষ Headline Bullet       রমজানে নিত্যপণ্যের দাম সহনীয় রাখতে বাসাইল  প্রশাসনের লিফলেট বিতরণ Headline Bullet       দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মির্জাপুরে প্রশাসনের বাজার মনিটরিং Headline Bullet       মির্জাপুর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরণ Headline Bullet       বাসাইলে চাষিদের মাঝে বিনামূল্যে পাটের বীজ বিতরণ Headline Bullet       রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ রাখতে জেলা প্রশাসনের লিফলেট বিতরন Headline Bullet       নাগরপুরে ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ভূমিসহ গৃহ হস্তান্তর Headline Bullet       সন্তোষ জাহ্নবী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে ‘দুর্নীতি প্রতিরোধ কার্যক্রম বাস্তবায়ন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে Headline Bullet       টাঙ্গাইলে এসপি’র কাছে থেকে বিনামূল্যে স্কুল ড্রেস ও চকলেট পেলো সুবিধাবঞ্চিত শিশুরা Headline Bullet      

চাকুরী জাতীয় করণের দাবিতে টাঙ্গাইলে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ জুলাই ২০১৮ - ১২:০৭:৪৯ এএম

নিজস্ব প্রতিনিধি: হাইকোর্ট ও সপ্রিম কোর্টের রায় ৩৮২৩ জনের চাকুরী জাতীয় করণ বাস্তবায়নের দাবিতে টাঙ্গাইলে মানব বন্ধন কর্মসূচি পালন করেছে জেলা এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ। মঙ্গলবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে ও বুধবার এলজিইডি কার্যালয়ের সামনে এ মানব বন্ধন কর্মসূচির আয়োজন করে।

ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে টাঙ্গাইল জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করা হয়। মঙ্গলবার ও বুধবার কর্মবিরতি পালনের কথাও জানান এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের নেতারা।

এসময় বক্তব্য রাখেন এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি সৈয়দ নুর আলম, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, কার্যসহকারী নজরুল ইসলাম, নাজমুল হক খান, মির্জা সোলায়মান প্রমুখ।

মানব বন্ধনে বক্তারা বলেন, আমরা অনেকেই ১৫-২০ বছর যাবত কর্মরত আছি। তবুও আমাদের চাকুরী জাতীয় করণ করা হচ্ছে না। আমরা মাষ্টার রুলেই কাজ করে যাচ্ছি। নিয়মিত বেতন ভাতাও পাই না। পরিবার পরিজন নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করিতেছি, তাই আমাদের সকল দাবি মেনে  নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করার দাবি জানান বক্তারা,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দাকার মোশারফ হোসেনের হস্তক্ষেপ কামনা করেন নেতৃবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: