শিরোনাম
মুজতবা দানিশের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন Headline Bullet       মধুপুরে জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত Headline Bullet       গোপালপুরে শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে Headline Bullet       টাঙ্গাইলে মারকাজুল কুরআন মাদরাসার ৭ ছাত্রকে পাগড়ি প্রদান Headline Bullet       মির্জাপুরে এমপির নিজস্ব অর্থায়নে বেইলি ব্রিজ নিমার্ণ Headline Bullet       নাগরপুরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন Headline Bullet       মির্জাপুরে সদ্য যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা ও মতবিনিময় Headline Bullet       বাসাইলে শত বছরের ডুবের মেলায় জনস্রোত Headline Bullet       মির্জাপুরে মসজিদের ঈমামকে মারধরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ Headline Bullet       টাঙ্গাইলে বারাকা খাদ্য প্রদান কর্মসূচি উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ কালিহাতীতে শ্রমিক নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ!! এলাকায় থমথমে পরিবেশ বিরাজ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১০ জুলাই ২০১৮ - ১০:৩৫:৩০ পিএম

 

সোহেল রানা,কালিহাতী সংবাদদাতা: টাঙ্গাইলের কালিহাতীতে শ্রমিক নেতার উপর অতর্কিত হামলার প্রতিবাদে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছে উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা । এ ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সাতুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনাটি ঘটে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার বলেন, সাতুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ঘর সম্প্রতি নিলাম পায়। ঠিকাদার আফছার আলী গেন্দা ভাঙ্গতে গেলে উপজেলা সদরের সাতুটিয়া গ্রামের আমিরের ছেলে শান্ত বাধা দেয় এবং চাঁদা দাবী করে। বিষয়টি উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক, উক্ত বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম আমিনকে অবহিত করা হলে তিনি সেখানে যান এবং চাঁদা দিতে অস্বীকৃতি জানান। পরে শান্ত তার বাহামভূক্ত লোকজন নিয়ে অতর্কিতভাবে শ্রমিক নেতা আমিনের উপর হামলা চালায় এবং দেশীয় ধারালো অস্ত্র দ্বারা এলোপাথারিভাবে কুপিয়ে গুরতর আহত করে। এ ঘটনাটি দেখে কালিহাতী উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক রাইসুল ইসলাম (রাসেল) ও পৌর যুবলীগের সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম (রতন) এগিয়ে গেলে তারাও হামলার স্বীকার হয়। রাসেলের অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার প্রতিবাদে ও কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন ও এস আই মেহেদী হাসানকে ক্লোজড করার দাবী জানিয়ে উপজেলার সর্বস্তরের শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের কালিহাতী বাসস্ট্যান্ডে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে এবং স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক আসলাম সিদ্দিকী ভূট্টোর ছত্র ছায়ায় এ সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছে বলেও বিক্ষোভকারীরা দাবী করে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । পরে অতিরিক্তি পুলিশ সুপার মনিরুল ইসলামের আশ্বাসে বিক্ষোভকারীরা দুপুর ২ টার দিকে অবরোধ প্রত্যাহার করেন। প্রসঙ্গত শান্তর নামে এর আগেও সন্ত্রাসী কর্মকান্ডের অনেক অভিযোগ রয়েছে। সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সড়ক অবরোধ করে বিক্ষোভ করার কারনে বাসস্ট্যান্ডের উভয়দিকে প্রায় ১০ কি: মি: যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন, সম্প্রতি সাতুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন একটি ঘর নিলাম ও ভাঙ্গাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: