শিরোনাম
সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet      

টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচন অাজ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ জুন ২০১৮ - ০৫:২৫:১৬ পিএম

টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে অাজ। শান্তিপূর্ণভাবে অাজ ৩০ শে জুন শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে মেয়র পদে লড়ছেন তিনজন।

এরা হলেন- আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, বিএনপি নেতা এনামুল করিম অটল ও কৃষকশ্রমিক জনতা লীগের রাহাত হাসান টিপু। আওয়ামী লীগ, বিএনপি ও কৃষকশ্রমিক জনতা লীগের তিন প্রার্থীর মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে ধারণা করছেন নির্বাচন বিশ্লেষকরা।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ তাজুল ইসলাম বলেন, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়েছে। আশা করছি সুষ্ঠুভাবেই নির্বাচন শেষ করতে পারবো।

এদিকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার লক্ষে নির্বাচনী এলাকাসহ ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনী ও নিরাপত্তা রক্ষার্থে পর্যাপ্ত তদারকি কর্মকর্তা ছাড়াও প্রতিটি কেন্দ্রে ২২ জন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও ৫টি মোবাইল টিম, নির্বাহী ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ৪টি স্ট্রাইকিং টিম ও সাদা পোশাকধারী ফোর্স সার্বক্ষণিক দায়িত্ব পালন করছে

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: