শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইল থেকে ঢাকা সরাসরি ট্রেন চালুর দাবীতে মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২১ জুন ২০১৮ - ১০:১৭:৩২ পিএম
 নিজস্ব সংবাদদাতা; প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষ্যে টাঙ্গাইল থেকে ঢাকা সরাসরি ট্রেন চলাচলের কিংবা টাঙ্গাইলের উপর দিয়ে চলাচলকারী  প্রতিটি ট্রেনে জেলাবাসীর জন্য ১টি করে আলাদা বগি চালু করার দাবীতে শান্তিপূর্ণভাবে মানববন্ধন আজ বৃহস্পতিবার দুপুরে  অনুষ্ঠিত হয়েছে।
টাঙ্গাইলের ঘারিন্দা রেল ষ্টেশনে জেলা অনলাইন গ্রুপ ঐক্যজোটের উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা থেকে প্রায় দেড়ঘন্টা ব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বক্তারা বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতির বাস্তবায়ন চাই। বিগত কয়েক বছর যাবত ঢাকা-টাঙ্গাইল ট্রেনের দাবিতে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। এরই ধারাবাহিকতায় এই প্রথম টাঙ্গাইল জেলার বিভিন্ন অনলাইন গ্রুপ, সেচ্ছাসেবী সামাজিক সেবামূলক বিভিন্ন সংগঠন, সুশীল সমাজ, সচেতন নাগরিক ও সাংবাদিকগণের সহযোগীতায় এই শান্তিপূর্ণ মানব বন্ধন পালন করা হলো। আমরা আপনাদের মাধ্যমে ঢাকা- টাঙ্গাইল- ঢাকা সরাসরি ট্রেন চালু কিংবা টাঙ্গাইলের উপর দিয়ে চলাচলকারী প্রতিটি ট্রেনে জেলাবাসীর জন্য ১টি করে আলাদা বগি চালু করার দাবী জানাই।ইতিপূর্বে এ ট্রেন চালু করার চেষ্টা কয়েকবার করা হলেও সেটা সম্ভব হয়নি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি, সমস্ত বাধা দূরে ঠেলে ঢাকা-টাঙ্গাইল ট্রেনসেবা চালু করা হোক।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, চাকুরীজীবী, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সুশীল সমাজের প্রতিনিধিগন, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও অনলাইন গ্রুপের সম্মানিত সদস্যগণ উপস্থিত ছিলেন।
সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: