শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

আর্জেন্টিনার খেলা দেখতে চেয়ে কারাগারে অনশন!

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ জুন ২০১৮ - ০২:৩৬:০০ পিএম

কারাগারে টিভি নষ্ট বলে খেপেছেন আর্জেন্টিনার বুয়েনেস এইরেসের একটি কারাগারের কয়েদীরা। তাদের শঙ্কা এ জন্য বিশ্বকাপের খেলা দেখা থেকে বঞ্চিত হবেন তারা। অবস্থা বদলাতে অনশনই শুরু করেছেন তারা

কালই শুরু হয়ে যাচ্ছে বিশ্বকাপের মহাযজ্ঞ। চারদিকে সাজ সাজ রব। সবাই প্রস্তুতি নিচ্ছে বিশ্বকাপ-উৎসবের। তাড়িয়ে খেলা উপভোগের। কিন্তু আর্জেন্টিনার রাজধানী বুয়েনেস এইরেসের একটি কারাগারের কয়েদিরা রীতিমতো ফুঁসছেন। তাঁদের ক্ষোভের কারণ বিশ্বকাপের সময় টেলিভিশন দেখতে পাচ্ছেন না তারা। আর্জেন্টিনা ও মেসির খেলা দেখতে চেয়ে এখন অনশনে বসেছেন কয়েদিরা।

বুয়েনেস এইরেস থেকে ১ হাজার ৩০০ কিলোমিটার দূরে অবস্থিত কারগারটিতে সম্প্রতি কেবল সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। কর্তৃপক্ষ সেটা সারিয়ে নিলেই সমস্যার সমাধান হয়ে যায়। কিন্তু ব্যাপারটি নিয়ে সময়ক্ষেপণ করায় কয়েদিরা ক্ষুব্ধ। কারাগারে থাকার কারণে এমনিতেই স্বাভাবিক জীবন থেকে বঞ্চিত হন কয়েদিরা। এর ওপর বিশ্বকাপের মৌসুম বলেই তাদের ক্ষুব্ধতাটা একটু বেশি। কয়েদিরা বিশ্বকাপ দেখাকে নিজেদের অধিকার হিসেবেই বলছেন।

রাশিয়া ও সৌদি আরবের ম্যাচ দিয়ে কাল থেকেই শুরু হচ্ছে বিশ্বকাপ। শনিবারই আর্জেন্টিনা বিশ্বকাপ-মিশনের প্রথম চ্যালেঞ্জে মাঠে নামছে আইসল্যান্ডের বিপক্ষে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: