শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

আর্জেন্টিনার খেলা দেখতে চেয়ে কারাগারে অনশন!

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ জুন ২০১৮ - ০২:৩৬:০০ পিএম

কারাগারে টিভি নষ্ট বলে খেপেছেন আর্জেন্টিনার বুয়েনেস এইরেসের একটি কারাগারের কয়েদীরা। তাদের শঙ্কা এ জন্য বিশ্বকাপের খেলা দেখা থেকে বঞ্চিত হবেন তারা। অবস্থা বদলাতে অনশনই শুরু করেছেন তারা

কালই শুরু হয়ে যাচ্ছে বিশ্বকাপের মহাযজ্ঞ। চারদিকে সাজ সাজ রব। সবাই প্রস্তুতি নিচ্ছে বিশ্বকাপ-উৎসবের। তাড়িয়ে খেলা উপভোগের। কিন্তু আর্জেন্টিনার রাজধানী বুয়েনেস এইরেসের একটি কারাগারের কয়েদিরা রীতিমতো ফুঁসছেন। তাঁদের ক্ষোভের কারণ বিশ্বকাপের সময় টেলিভিশন দেখতে পাচ্ছেন না তারা। আর্জেন্টিনা ও মেসির খেলা দেখতে চেয়ে এখন অনশনে বসেছেন কয়েদিরা।

বুয়েনেস এইরেস থেকে ১ হাজার ৩০০ কিলোমিটার দূরে অবস্থিত কারগারটিতে সম্প্রতি কেবল সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। কর্তৃপক্ষ সেটা সারিয়ে নিলেই সমস্যার সমাধান হয়ে যায়। কিন্তু ব্যাপারটি নিয়ে সময়ক্ষেপণ করায় কয়েদিরা ক্ষুব্ধ। কারাগারে থাকার কারণে এমনিতেই স্বাভাবিক জীবন থেকে বঞ্চিত হন কয়েদিরা। এর ওপর বিশ্বকাপের মৌসুম বলেই তাদের ক্ষুব্ধতাটা একটু বেশি। কয়েদিরা বিশ্বকাপ দেখাকে নিজেদের অধিকার হিসেবেই বলছেন।

রাশিয়া ও সৌদি আরবের ম্যাচ দিয়ে কাল থেকেই শুরু হচ্ছে বিশ্বকাপ। শনিবারই আর্জেন্টিনা বিশ্বকাপ-মিশনের প্রথম চ্যালেঞ্জে মাঠে নামছে আইসল্যান্ডের বিপক্ষে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: