শিরোনাম
মধুপুরে মা,ছেলে, ছেলের বউসহ ৪জনকে গাছে বেঁধে নির্যাতন Headline Bullet       টাঙ্গাইলে লৌহজং নদী দখল ও দূষণ রোধে করণীয় মতবিনিময় সভা Headline Bullet       এমপি প্রার্থী সিদ্দিকী পরিবারের তিন ভাই Headline Bullet       টাঙ্গাইলের ৪টি আসনে তিন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল Headline Bullet       টাঙ্গাইলে স্বতন্ত্র প্রার্থী ঠান্ডুর মনোনয়ন পত্র বাতিল Headline Bullet       টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আ.লীগের প্রার্থী ডা. কামরুলের সাংবাদিকদের সাথে মতবিনিময় Headline Bullet       টাঙ্গাইল-৫ (সদর) আসনে আ.লীগের মনোনয়ন পত্র জমা দিলেন-এডভোকেট মামুন Headline Bullet       টাঙ্গাইলের হাতুড়ী ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা Headline Bullet       টাঙ্গাইলে লৌহজং নদী দখলমুক্ত দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন Headline Bullet       মনোনয়ন বঞ্চিত হয়েও হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন ছানোয়ার এমপি Headline Bullet      

টাঙ্গাইলের সখীপুরে সড়ক সংস্কারের দাবিতে ব্যবসায়ীদের অবরোধ ও মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৯ জুন ২০১৮ - ০৬:৩০:১৭ পিএম

টাঙ্গাইলের সখীপুরে দীর্ঘদিন সংস্কার না হওয়া সখীপুর-কচুয়া সড়কের শিকদার রোডের মাথা থেকে খাদ্যগুদাম পর্যন্ত ৫’শ ৭০মিটার সড়ক সংস্কার দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ীরা। শনিবার দুপুর ১ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ওই রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোদ্ধ ব্যবসায়ীরা এ অবরোধ ও মানববন্ধন কর্মসূচি পালন করে। দীর্ঘ ৩ ঘন্টা রাস্তা অবরোধ থাকায় ওই সড়কের চলাচলকারী শত শত যানবাহন ও যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়া সখীপুর-কচুয়া সড়কের শিকদার রোডের মোড় থেকে খাদ্যগুদাম পর্যন্ত ৫’শ ৭০ মিটার গুরুত্বপূণ এ সড়কটির সৃষ্ট খাদে চলতি বর্ষায় পানি জমে বড় বড় ডুবায় পরিণত হয়েছে। প্রতিদিনই ওইসব ডুবায় যানবাহন আটকা পড়ে ঘন্টার পর ঘন্টা যানজটের সৃষ্টি হচ্ছে। এতে করে ওই সড়কের দুপাশের প্রায় ৫ শতাধিক ব্যবসায়ী প্রতিষ্ঠান লুকসানে কবলে পড়ে আজ প্রায় ধ্বংসের পথে। বিভিন্ন সময়ে ওই সড়কটির সচিত্র প্রতিবেদন বিভিন্ন পত্র-পত্রিকায় তুলে ধরলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন নজরেই পড়ছেনা।

উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ কদ্দুছ বলেন- সখীপুর-কচুয়া সড়কের ওই অংশটুকু জনবহুল এবং গুরুত্বপূর্ণ হওয়ায় সড়কটি পিচ ডালাইয়ের পরিবর্তে আরসিসি ডালাই করা হবে। সেটি প্রসেসিং বিলম্ভ হওয়ায় চলতি বর্ষায় এ জনদূর্ভোগের সৃষ্টি হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর