শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

টাঙ্গাইলের মির্জাপুরে জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৯ জুন ২০১৮ - ০৬:২৪:৫৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে জমি সংক্রান্ত বিরোধে আজাহার আলী নামে এক ব্যাক্তি তার ভাইদের হাতে ভাই খুন হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী আলেয়া বেগমও গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকা উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার মহেড়া ইউনিয়নের আদাবাড়ি চৌরাস্তা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার রাতে তার মৃত্যু হয়। নিহত আজাহার আলী (৬০) আদাবাড়ি গ্রামের মৃত মিয়া চানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজাহার আলীর সঙ্গে তার আপন ভাই আব্দুল জলিল ও বাবুলের সঙ্গে আদাবাড়ি চৌরাস্তা মোড় এলাকার একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই জমি নিয়ে আদালতে মামলাও রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আজাহার আলী ওই জমিতে একটি দোকানঘর নির্মাণ করতে গেলে আব্দুল জলিল ও বাবুল লাটিসোঠা নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে স্বামী স্ত্রী দুইজনই গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতে ঢাকায় নেয়ার পথে আজাহার আলীর মৃত্যু হয়।

এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার দত্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ মর্গে প্রেরনের প্রক্রিয়া শুরু হয়েছে। এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি বলে তিনি জানান

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: