শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইলের মির্জাপুরে একরাতে দুই ট্রান্সফরমার চুরি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৪ জুন ২০১৮ - ০২:৪০:৩২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে একরাতে বোরো প্রকল্পের দ্ইুটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে।গত শনিবার রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া ও নিচিন্তপুর গ্রামে এ ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার রাতে থলপাড়া গ্রামের ফেরদৌস মিয়ার বিদ্যুৎ চালিত বোরো প্রকল্পের অভীর নলকুপের ১০ কেভি ও একই এলাকার নারায়ন সরকারের ১৫ কেভি ট্রান্সফরমার চোরের দল চুরি করে নিয়ে যায়। রবিবার সকালে তারা মেশিন চালু করতে গিয়ে দেখতে পায় চোরের দল তাদের ট্রান্সফরমার চুরি করে নিয়ে গেছে।

ফেরদৌস মিয়া জানান, বোরো প্রকল্প শেষ পর্যায়ে হওয়ায় এখন মেশিন ঘরে কেউ না থাকার সুবাদে চোরের দল ট্রান্সফর্মার চুরি করে নিয়ে গেছে। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ায় এখন আমন আবাদ কিভাবে করবো সেই চিন্তায় পড়ে গেলাম।

মির্জাপুর পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. মোর্শেদুল ইসলাম ট্রান্সফরমার চুরির ঘটনা জানতে পেরেছেন জানিয়ে বলেন, নিজেদের পাহাড়ায় ট্রান্সফরমার রক্ষা করতে হবে। এছাড়া এ বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি করারও মাধ্যমে ট্রান্সফরমার চুরি রোধ করতে হবে বলে তিনি উল্লেখ করেন।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: