শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইলে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬ মাদক সেবীর কারাদন্ড

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৯ মে ২০১৮ - ১১:১৩:৩৭ এএম

টাঙ্গাইল পৌর এলাকার কান্দাপাড়ায় জেলা প্রশাসনের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬ মাদক সেবীকে কারাদন্ড প্রদান করা হয়েছে।

সোমবার ( ২৮ মে) দুপুরে ও টাঙ্গাইল র‌্যাব ১২সি পি সি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলামসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল করিম ও শাহনুর জামান এর নেতৃত্বে পারদিঘুলিয়া এলাকায় এ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ০৬ জন মাদক সেবীকে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদের প্রত্যেককে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং মাটির নিচে ৩০/৩৫ লিটারের ড্রাম দিয়ে তৈরী ১৮ টি মদের হাউজ ও মদ তৈরী অন্যান্য সরঞ্জামাদী, নির্বাহী ম্যাজিট্রেট এর সম্মুখে ধ্বংস করা হয়। কারাদন্ড প্রাপ্ত আসামিরা হলেন, টাঙ্গাইল পৌর এলাকার সাবালিয়া প্রয়াত রবীন্দ্র সাহার ছেলে মানিক সরকার (৪৬), ভূঞাপুর উপজেলার কাগমারীপাড়া গ্রামের মোঃ আব্দুল মজিদের ছেলে আব্দুস সাত্তার (২৮), গোপালপুর উপজেলার মজিদপুর গ্রামের সামসু সরকারের ছেলে দুলাল সরকার (২৮), নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চর আহম্মদপুর গ্রামের আবু তাহেরের ছেলে মোঃ শাহিন (২৬), টাঙ্গাইল পৌর এলাকার কাগমারা আব্দুল এর ছেলে আনোয়র হোসেন (২৪) ও কলেজপাড়াস্থ কাজী লিটনের ছেলে সবুজ (৩০)।

এ প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল করিম জানান, মাদক দ্রব্য আইনের ঘ ধারায় গ্রেফতারকৃত প্রত্যেক মাদক সেবীকে ৬ মাসের করে কারাদন্ড দেয়া হয়েছে।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: