শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইলে ব্রাজিলের পতাকা লাগাতে গিয়ে মাদরাসা ছাত্র আহত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৯ মে ২০১৮ - ১১:১১:০৫ এএম

টাঙ্গাইলের সখীপুরে ব্রাজিলের পতাকা লাগাতে গিয়ে উচু গাছ থেকে ছিটকে পড়ে চলন্ত বাসের চাকায় পৃষ্ট হয়েছে রাশেদ হাসান (১৪) নামের এক মাদরাসা ছাত্র। সোমবার সকালে ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী বাজারে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। সে ওই এলাকার প্রবাসী বছির উদ্দিনের ছেলে এবং প্রতিমা বংকী ফাযিল (ডিগ্রি) মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। পরিবারের লোকজন জানিয়েছে- গুরুতর আহত রাশেদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে ব্রাজিল ফুটবল দলের ভক্ত রাশেদ ও তার দুই বন্ধু মিলে ব্রাজিলের একটি পতাকা নিয়ে বাজারে আসে। তাদের মধ্যে রাশেদ হাসান সড়কের পাশের সবচেয়ে উচু আকাশমনি গাছে ওই পতাকা টাঙাতে ওঠে। কিন্তু পতাকা বাঁধতে গিয়ে পা ফসকে সে নিচের সড়কের চলন্ত বাসের সামনে পড়ে যায়। বাসটি কড়া ব্রেক করলেও বাসের সামনের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় রাশেদ হাসান। স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার করে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সেলিম রেজা বলেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা রেফার্ড করা হয়েছে।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: