শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইলে ব্রাজিলের পতাকা লাগাতে গিয়ে মাদরাসা ছাত্র আহত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৯ মে ২০১৮ - ১১:১১:০৫ এএম

টাঙ্গাইলের সখীপুরে ব্রাজিলের পতাকা লাগাতে গিয়ে উচু গাছ থেকে ছিটকে পড়ে চলন্ত বাসের চাকায় পৃষ্ট হয়েছে রাশেদ হাসান (১৪) নামের এক মাদরাসা ছাত্র। সোমবার সকালে ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী বাজারে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। সে ওই এলাকার প্রবাসী বছির উদ্দিনের ছেলে এবং প্রতিমা বংকী ফাযিল (ডিগ্রি) মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। পরিবারের লোকজন জানিয়েছে- গুরুতর আহত রাশেদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে ব্রাজিল ফুটবল দলের ভক্ত রাশেদ ও তার দুই বন্ধু মিলে ব্রাজিলের একটি পতাকা নিয়ে বাজারে আসে। তাদের মধ্যে রাশেদ হাসান সড়কের পাশের সবচেয়ে উচু আকাশমনি গাছে ওই পতাকা টাঙাতে ওঠে। কিন্তু পতাকা বাঁধতে গিয়ে পা ফসকে সে নিচের সড়কের চলন্ত বাসের সামনে পড়ে যায়। বাসটি কড়া ব্রেক করলেও বাসের সামনের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় রাশেদ হাসান। স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার করে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সেলিম রেজা বলেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা রেফার্ড করা হয়েছে।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: