শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

কালিহাতীতে আলোচিত সলিট হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৬ মে ২০১৮ - ১১:৪৮:০১ পিএম

 

সোহেল রানা, কালিহাতী প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুরে আলোচিত সলিট হত্যা মামলার অন্যতম আসামী বাদশা মিয়া (৫০) কে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। সে উপজেলার রামপুর গ্রামের আব্বাস আলীর ছেলে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার আলোচিত সলিট হত্যা মামলার অন্যতম আসামী বাদশা মিয়া কে উপজেলার রামপুর গ্রাম থেকে ২৬মে শনিবার ভোরে মামলার তদন্তকারী অফিসার এসআই/মেহেদী হাসান গ্রেফতার করে আদালতের মাধ্যমে ০৭(সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৭ সালে ১০জানুয়ারী কালিহাতী থানা পুলিশের সোর্স শফিকুল ইসলাম ওরফে সলিট উপজেলার বেহালাবাড়ী বোনের বাড়ি থেকে নিঁেখাজ হন। তারই ধারাবাহিকতায় সলিটের বড় ভাই রমজান আলী কালিহাতী থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডাইরী করেন। পরে রমজান আলী টাঙ্গাইল আদালতে উপজেলার কুকরাইল গ্রামের সলিট এর বন্ধু রায়হান কে আসামী করে একটি গুম মামলা দায়ের করেন। ঐ মামলার প্রেক্ষিতে কালিহাতী থানা পুলিশ উপজেলার সাতবিল থেকে নিহত শফিকুল ইসলাম ওরফে সলিট এর কংকাল উদ্ধার করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: