শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

নাগরপুরের বেকড়া ব্রীজ চলাচলে জনদুর্ভোগ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৩ মে ২০১৮ - ০৭:৩৪:৪৪ পিএম

 

 

নাগরপুরের বহু প্রতীক্ষিত বেকড়া ব্রীজ নির্মাণ হলেও কমেনি বেকড়া ও সলিমাবাদের মানুষের দুর্ভোগ।

নাগরপুর থেকে বেকড়া, সলিমাবাদ রাস্তায় ব্রীজটি খুবই দরকার ছিল বলে যানা যায়। বর্তমান সরকারের তত্ত্বাবধানে ব্রীজটির নির্মাণ কাজ শুরু হয়। ব্রীজটির কাজ সম্পন্ন হলেও বৃষ্টির কারণে এলাকার মানুষের চলাচলে নানা প্রকার অসুবিধা হচ্ছে।

সিএনজি, অটোরিক্সা এই এলাকার প্রধান যানবাহন। বৃষ্টিতে প্রচুর কাদা এবং পানি জমে যাওয়ার কারণে সিএনজি, অটোরিক্সা চলাচলে নানা প্রকার ঝুকি থেকে যাচ্ছে। আর পথচারিদের পোহাতে হচ্ছে আরও বেশি দুর্ভোগ।স্থানীয় জনপ্রতিনিধি শওকত হোসেন বলেন “ব্রীজটির রাস্তায় ইট ও মাটি ফেলা হয়েছিল কিন্তু বৃষ্টির কারণে এমন অবস্থার সৃষ্টি হয়েছে। আমি আবারও কয়েকদিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।”

এলাকার কতিপয় লোক বলেন, জনপ্রতিনিধির একান্ত গাফলতির কারনেই এমন জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে। এলাকার লোকদের সাথে আলাপকালে জানা যায় উক্ত বিষয় নিয়ে এলাকাবাসী খুবই ক্ষিপ্ত, আশু এর প্রতিকার চায়।উল্লেখ্য নাগরপুর থেকে প্রতিদিন কমপক্ষে ১০০০০ (দশ হাজার) লোক এই রাস্তায় যাতায়াত করে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: