শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্কুলশিক্ষকের

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২২ মে ২০১৮ - ১২:৫২:৫০ পিএম

রাজশাহীর বাগমারায় গাছের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লাগার ঘটনায় এক স্কুলশিক্ষক মারা গেছেন। নিহত শিক্ষকের নাম আতাউর রহমান (৪৩)। তিনি বাগমারা কারিগরি (ভকেশনাল) স্কুলের শিক্ষক ছিলেন। গতকাল সোমবার বিকেলে ওই দুর্ঘটনা ঘটে।

আতাউর রহমানের বাড়ি বাগমারা পূর্বপাড়া গ্রামে। পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় নগরের রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন, গতকাল বিকেলে আতাউর রহমান সিএনজিচালিত অটোরিকশায় করে বাগমারায় নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। তাঁদের বহনকারী যাত্রীবাহী অটোরিকশাটি পবার বড়গাছি এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে অটোরিকশা একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এ ঘটনায় সামনে বসা আতাউর রহমান গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: